1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

সেই পেজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব: বর্ষা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৬ সেপ্টেম্বর, ২০২৩
  • ৪৫ বার

বর্তমানে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিভিন্ন পেজে তারকাদের সাক্ষাৎকার, নানা মুহূর্তের ভিডিও ক্লিপ নিয়ে চটকদার শিরোনামে কন্টেন্ট তৈরি করে প্রচার করা হয়।

সে সকল ভিডিওতে প্রায় সময়েই মানহানির শিকার হন অভিনেতা-অভিনেত্রীরা। কোনো সত্যতা কিংবা প্রমাণ ছাড়াই বিভিন্ন তথ্য প্রচার করা হয় তাদের ব্যক্তিগত জীবন সম্পর্কে।

এবার তেমনি কিছু বিষয়ের উপরে ক্ষুব্ধ হয়েছেন ঢাকাই সিনেমার চিত্রনায়ক অনন্ত জলের স্ত্রী চিত্রনায়িকা বর্ষা। বুধবার রাতে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে দেওয়া এক পোস্টে তিনি লিখেছেন, ‘আপনাদের প্রতি সম্মান রেখেই বলছি, নেক্সট যদি আমার কোনো ভিডিও বা কোনো ইন্টারভিউ থেকে কোনো কিছু কেটে কোনো পেজে আমি আমার কথা মিলিয়ে বা কোনো নেতিবাচক পোস্ট দেখি তাহলে সেই পেজের বিরুদ্ধে মানহানি মামলা করতে বাধ্য হব।’

এরপর এই নায়িকা আরও লেখেন, ‘এটা নিয়ে এরইমধ্যে আমার আইনজীবী কাজ করছে। বেশ কয়েকটা পেজের লিস্টও করেছি। কারণ সবকিছুরই একটা লিমিট থাকা উচিত। আয় করা উচিত হালাল উপায়ে, কাউকে বাজেভাবে উপস্থাপন করে নয়।’

বর্ষার সেই পোস্টে ভক্ত-অনুরাগীরাও সহমত পোষণ করেছে। তাদের মন্তব্য, তারকাদের জীবনেও প্রাইভেসি বলে কিছু থাকে। কোনোভাবে তাদের সম্মানহানি করা হলে অভিযুক্তদের শাস্তি পাওয়া উচিত।

বর্ষার সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমার নাম ‘কিল হিম’। এটি প্রযোজনা ও পরিচালনা করেছেন মো. ইকবাল। এতে তার বিপরীতে অভিনয় করেছেন অনন্ত জলিল। অন্যান্য চরিত্রে ছিলেন রুবেল, মিশা সওদাগর, সীমান্ত, রাহুল দেব, অ্যামিসহ আরও অনেকে।

এ জাতীয় আরো সংবাদ