1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২১ মে ২০২৪, ১১:০৯ অপরাহ্ন

শেখ হাসিনাকে গণসংবর্ধনা দেবে আ.লীগ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১ অক্টোবর, ২০২৩
  • ৩৬ বার

জাতিসংঘ সাধারণ পরিষদের ৭৮তম অধিবেশন শেষে দেশে ফেরার পর প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্য গণসংবর্ধনা দিবে ও আওয়ামী লীগ। আগামী ৪ অক্টোবর দেশে ফেরার কথা রয়েছে প্রধানমন্ত্রীর।

জানা যায়, গণসংবর্ধনা দিতে বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত রাস্তার দু’পাশে দাঁড়িয়ে শেখ হাসিনাকে স্বাগত জানাবে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠন এবং রাজধানীর পার্শ্ববর্তী জেলার নেতাকর্মীরা।

এ বিষয়ে দলের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মৃণাল কান্তি দাস জানান, প্রধানমন্ত্রীর সংবর্ধনায় লাখো লোক সমাগমের পরিকল্পনা নেওয়া হয়েছে। এদিন বিমানবন্দর থেকে গণভবন পর্যন্ত তাদের উষ্ণ অভ্যর্থনায় সিক্ত হবেন শেখ হাসিনা।

আরো খবর
প্রধানমন্ত্রীকে স্বাগত জানালো যুক্তরাজ্য আওয়ামী লীগ
আওয়ামী লীগ সূত্র জানায়, প্রধানমন্ত্রী ফিরবেন ৪ অক্টোবর দুপুরে। লন্ডন থেকে ঢাকায় শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছানোর পর তাকে ওই সংবর্ধনা দেওয়া হবে।

এ জন্য রোববার (১ অক্টোবর) দলের কেন্দ্রীয় কার্যালয় বঙ্গবন্ধু অ্যাভিনিউয়ে এক যৌথ সভার আয়োজন করা হয়েছে।

আরো খবর
সরকার প্রবীণ নাগরিকদের প্রতি সংবেদন ও শ্রদ্ধাশীল : প্রধানমন্ত্রী
এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা হয়েছে, আওয়ামী লীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সম্পাদকমণ্ডলীর সঙ্গে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগ, সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, ঢাকার পার্শ্ববর্তী জেলার (ঢাকা জেলা, মানিকগঞ্জ, নরসিংদী, গাজীপুর, নারায়ণগঞ্জ ও মুন্সীগঞ্জ) সভাপতি ও সাধারণ সম্পাদককে উপস্থিত থাকতে বলা হয়েছে। সভায় দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরও উপস্থিত থাকবেন।

এ জাতীয় আরো সংবাদ