1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন

জয়ার ছবির পোস্টার শেয়ার করে শুভেচ্ছা জানালেন অজয় দেবগন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ অক্টোবর, ২০২৩
  • ৩৪ বার

মুক্তির অপেক্ষায় জয়া আহসান অভিনীত টলিউড চলচ্চিত্র ‘দশম অবতার’। সৃজিত মুখার্জি পরিচালিত সিনেমাটির ট্রেলার ইতোমধ্যেই প্রকাশ পেয়েছে। ‘দশম অবতার’-এর ট্রেলারের প্রশংসা করেছেন দর্শক-অনুরাগী থেকে শুরু করে নামি-দামি তারকারাও। কদিন আগেই ট্রেলার দেখেই শুভেচ্ছাবার্তা পাঠিয়েছিলেন বর্ষীয়ান অভিনেতা অমিতাভ বচ্চন। এমনকি সবাইকে সিনেমাটি দেখার অনুরোধও করেছিলেন। এবার শুভেচ্ছো জানালেন অজয় দেবগন।

বলিউড সুপারস্টার অজয় দেবগন সামাজিক মাধ্যমে জিও স্টুডিও এবং এসভিএফ এন্টারটেইনমেন্টের আসন্ন বাংলা কপ ড্রামা ‘দশম অবতার’-এর টিমকে আন্তরিক শুভেচ্ছা জানিয়েছেন।

শনিবার (১৪ অক্টোবর) দেওয়া ওই পোস্টে অজয় লেখেন, শুভ মহালয়া।

অভিনেতা বিশেষ করে উল্লেখ করেছেন ভারতের বাংলা ইন্ডাস্ট্রির অন্যতম চিরসবুজ নায়ক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ের কথা। যিনি সিনেমাটিতে একজন বাঙালি পুলিশ অফিসার প্রবীরের ভূমিকায় নেতৃত্ব দেন।

দশম অবতার, বাংলার প্রথম অরিজিনাল কপ ইউনিভার্স। সিংহমের পক্ষ থেকে প্রবীরকে শুভেচ্ছা। এর আগে মুক্তিপ্রাপ্ত সৃজিতের ‘২২শে শ্রাবণ’ ও ‘দ্বিতীয় পুরুষ’ দুই সিনেমাকে মিলিয়েই এবার মহাজোট তৈরি করেছেন পরিচালক সৃজিত। এমনিতে সৃজিত-প্রসেনজিৎ জুটি মানেই ভারতের বাংলার বক্স অফিসে হিট সিনেমা। এ ছাড়া ভিলেন হিসেবে যিশু সেনগুপ্তকে দেখা যেতে পারে।

আসছে ১৯ অক্টোবর মুক্তি পাচ্ছে ‘দশম অবতার’। এতে জয়া আহসান ও প্রসেনজিৎ ছাড়া আরো অভিনয় করেছেন রূপম ইসলাম, অনুপম রায়, ইন্দ্রদীপ দাশগুপ্ত প্রমুখ।

এ জাতীয় আরো সংবাদ