1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২২ জুলাই ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

সাবেক উপমন্ত্রী ফখরুল ইসলাম মুন্সী মারা গেছেন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২১ অক্টোবর, ২০২৩
  • ৩৬ বার

বাংলাদেশ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য, ঊনসত্তরের গণ-অভ্যুত্থানের অন্যতম নেতা, সাবেক অর্থ উপমন্ত্রী, সাবেক সংসদ সদস্য ও সাবেক উপজেলা চেয়ারম্যান এ এফ এম ফখরুল ইসলাম মুন্সী মারা গেছেন। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

কুমিল্লা-৪ আসনের সংসদ সদস্য রাজী মোহাম্মদ ফখরুলের (এমপি) পিতা তিনি। তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল।

শনিবার (২১ অক্টোবর) ভোর সকাল ৪টা ৪০ মিনিটে রাজধানীর ইউনাইটেড হাসপাতালে বার্ধক্য জনিত কারণে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিলো ৭৭ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী রাকিবা বানু, দুই ছেলে রাকিব মোহাম্মদ ফখরুল ও রাজী মোহাম্মদ ফখরুলসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গিয়েছেন।

তার প্রথম জানাযা নামাজ দেবিদ্বার উপজেলার নিজ গ্রামে বনকুটে দুপুর ১২টায়, পরে ২য় জানাযা বাদ যোহর রেয়াজ উদ্দিন মডেল সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে, তৃতীয় জানাযা সংসদ ভবন বাদ আসর, চতুর্থ জানাযা গুলশান সোসাইটি মসজিদের ৬৬ নং রোড অনুষ্ঠিত হবে। পরে বাদ মাগরিব শেষে বনানী কবরস্থানে তাকে দাফন করা হবে বলে পরিবার থেকে জানা যায়।

এ জাতীয় আরো সংবাদ