1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০৭:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

বিশ্বকাপের পারফরম্যান্স মূল্যায়নে বিসিবির তদন্ত কমিটি গঠন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৯ নভেম্বর, ২০২৩
  • ২০ বার

ভারতে অনুষ্ঠিত বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরম্যান্স প্রত্যাশার ধারে কাছে যেতে পারেনি। প্রথম ম্যাচে জয়ের পর হারের বৃত্তে ছিল সাকিব আল হাসানের দল। শ্রীলঙ্কার বিপক্ষে কষ্টের জয়ে ২০২৫ আসরের চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেলার যোগ্যতা অর্জন করেছে টাইগাররা।

দলের এই ফল বিপর্যয়ের কারণ তদন্ত করতে কমিটি গঠন করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এক বার্তায় তিন সদস্যের বিশেষ কমিটি গঠনের বিষয়টি জানিয়েছে বোর্ড। কমিটিতে আহ্বায়ক হিসেবে আছেন বিসিবি পরিচালক এনায়েত হোসেন সিরাজ ও মাহবুবুল আনাম। কমিটির সদস্য করা হয়েছে বিসিবি পরিচালক আকরাম খানকে।

এই তিন বোর্ড কর্মকর্তা বিশ্বকাপে বাংলাদেশ দলের বাজে পারফরম্যান্সের কারণ খতিয়ে দেখবেন এবং প্রাপ্ত ফলাফল বোর্ডের কাছে উপস্থাপন করবেন।

বিসিবি বার্তায় বলেছেন, ‘ভারতে অনুষ্ঠিত আইসিসি বিশ্বকাপে বাংলাদেশ দলের পারফরম্যান্স খতিয়ে দেখতে তিন সদস্যের একটি বিশেষ কমিটি গঠন করা হয়েছে। কমিটির আহ্বায়ক বিসিবি পরিচালক এনায়েত হোসেন সিরাজ ও মাহবুবুল আনাম। সদস্য আকরাম খান। কমিটি বিশ্বকাপে দলের খারাপ পারফরম্যান্সের কারণ খুঁজে বের করবেন এবং বোর্ডকে কারণগুলো জানাবেন।’

এ জাতীয় আরো সংবাদ