1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২২ মে ২০২৪, ০৩:০৭ অপরাহ্ন

বিয়ে করলেন অবন্তি সিঁথি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ ডিসেম্বর, ২০২৩
  • ২৯ বার

সাত পাকে বাঁধা পড়লেন ‘সারেগামাপা’খ্যাত কণ্ঠশিল্পী অবন্তি সিঁথি। শুক্রবার (১৫ ডিসেম্বর) রাজধানীর মিরপুরের একটি কনভেনশন সেন্টারে অমিত দে’কে বিয়ে করেন গায়িকা। দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

জানা গেছে, অবন্তি সিঁথির স্বামী অমিত দে যুক্তরাজ্য প্রবাসী। সেখানকার একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করেন তিনি। শখের বশে গানও করেন; গানের সূত্রে দুজনের পরিচয়। বেশ কিছুদিন প্রেমের পর বিয়ের সিদ্ধান্ত নেন এই জুটি।

বিয়ের পর দোয়া চেয়ে অবন্তি সিঁথি বলেন, ‘মনে মনে এমন একজন মানুষকে জীবনসঙ্গী হিসেবে চেয়েছি। সৃষ্টিকর্তা আমাকে তেমন একজন মানুষকে চলার পথের সঙ্গী করে দিয়েছেন। সবার কাছে আমাদের নতুন জীবনের জন্য আশীর্বাদ চাই।’

কিছুদিন আগে অবন্তি সিঁথি বলেন, ‘অমিতের সঙ্গে আমার পরিচয় বেশি দিনের না; ৭-৮ মাস হবে। ও খুব ভালো গান করে। একসঙ্গে একটি গান করতে গিয়ে পরিচয় হয়েছে। যদিও গানটা শেষ পর্যন্ত হয়নি। কিন্তু আমাদের বিয়েটা হচ্ছে।’

সিঁথির বর অমিত দে প্রায় ১৩ বছর ধরে যুক্তরাজ্যের লন্ডনে বসবাস করছেন। সেখানে অ্যাকাউন্টিং বিষয়ে পড়াশোনা শেষ করে একটি ফাইন্যান্স ফার্মে কর্মরত আছেন। পাশাপাশি গান করেন। তা ছাড়াও খুব ভালো কিবোর্ড ও পিয়ানো বাজাতে পারেন অমিত। লন্ডনে বসবাস করলেও অমিতের গ্রামের বাড়ি সিলেটে।

এ জাতীয় আরো সংবাদ