1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৩১ অপরাহ্ন

শপথ নিয়ে স্বতন্ত্র এমপি বললেন শেখ হাসিনাই আমাদের অভিভাবক

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১০ জানুয়ারী, ২০২৪
  • ২৪ বার

বরিশাল-৪ আসন (মেহেন্দীগঞ্জ-হিজলা) থেকে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত সংসদ সদস্য (এমপি) পঙ্কজ দেবনাথ বলেছেন, আমাদের অভিভাবক শেখ হাসিনাই। আমরা দলের পরামর্শেই নির্বাচনে অংশ নিয়েছি।

আজ (বুধবার) সংসদ ভবনে নবনির্বাচিত এমপিদের শপথ গ্রহণ অনুষ্ঠান শেষে তিনিই এই মন্তব্য করেন।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে সংসদে আপনাদের অবস্থান কেমন হবে— এমন প্রশ্নের উত্তরে পঙ্কজ দেবনাথ বলেন, আমি আগেই বলেছি দলের সিদ্ধান্তেই এই দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে অংশ নিয়েছি। আমাদের অভিভাবক প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সুতরাং দল যেভাবে বলবে সেভাবেই আমরা কাজ করব।

তিনি বলেন, সংসদ নির্বাচন সফল হয়েছে। গণতন্ত্রের বিজয় হয়েছে। প্রধানমন্ত্রীর শেখ হাসিনাকে অভিনন্দন জানাই। তার সাহসী নেতৃত্বের মাধ্যমেই গণতন্ত্র এবং সংবিধান সমুন্নত রয়েছে। তিনি যোগ্য নেতৃত্ব দিয়ে এবং দেশ পরিচালনা অব্যাহত রেখেছেন।

স্বতন্ত্র প্রার্থীরা আওয়ামী লীগেরই বিকল্প প্রার্থী উল্লেখ করে তিনি আরও বলেন, আমরা যারা স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচিত হয়েছি, আমরা মূলত আওয়ামী লীগেরই বিকল্প প্রার্থী। দেশের জনগণের অভিভাবক হচ্ছেন শেখ হাসিনা। দল, দেশ, সরকার এবং সংসদ পরিচালনা তিনি যেভাবে পরামর্শ দেন আমরা সেটাই মেনে নেব। মানুষের সেবা করাই আমাদের রাজনীতি।

এ ছাড়াও দেশের সাংবিধানিক ধারা অব্যাহত রাখার জন্য দেশ ও দশের উন্নয়ন করাই আমাদের রাজনীতির মূল লক্ষ্য হিসেবেও উল্লেখ করেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ