1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

মাদ্রিদ ডার্বিতে শেষ সময়ের গোলে পয়েন্ট হাতছাড়া রিয়ালের

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ ফেব্রুয়ারী, ২০২৪
  • ২০ বার

অ্যাতলেটিকো মাদ্রিদের বিপক্ষে জয় থেকে মিনিট খানেকের দূরত্বে অবস্থান করছিল রিয়াল মাদ্রিদ। কিন্তু শেষ পর্যন্ত তিন পয়েন্ট তুলে নিতে পারেনি কার্লো আনচেলত্তির দল। বরং অন্তিম মুহূর্তে গোল হজম করে হতভম্ব হয়ে মাঠ ছাড়তে হলো তাদের। রোববার রাতে স্প্যানিশ লা লিগায় মাদ্রিদ ডার্বিতে রিয়াল মাদ্রিদকে ১-১ গোলে রুখে দিয়েছে অ্যাতলেটিকো।

ঘরের মাঠ সান্তিয়াগো বার্নাব্যুতে শুরুতে লস ব্ল্যাঙ্কোসদের এগিয়ে নেন ব্রাহিম দিয়াস। দ্বিতীয়ার্ধের যোগ করা সময়ের তৃতীয় মিনিটে রিয়ালের পয়েন্টে ভাগ বাসায় সফরকারীরা। অতিথিদের সমতায় ফেরান মার্কোস লরেন্টে।

চলতি মৌসুমে এটা ছিল দুই দলের চতুর্থ সাক্ষাৎ। গত সেপ্টেম্বরে লা লিগায় প্রথম লেগে ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে ৩-১ গোলে হারায় অ্যাতলেটিকো মাদ্রিদ। ১১ জানুয়ারি স্প্যানিশ সুপার কাপের সেমিফাইনালে ৫-৩ ব্যবধানে জয় তুলে নেয় রিয়াল। এক সপ্তাহ পর স্পেনের দ্বিতীয় সেরা প্রতিযোগিতা কোপা ডেল রের রাউন্ড অব সিক্সটিনে নগর প্রতিদ্বন্দ্বীদের কাছে হেরে বিদায় নিয়েছিল তারা।

তুখোড় ফর্মে থাকা রিয়াল মাদ্রিদ এই মৌসুমে যে দুইটি ম্যাচ হেরেছে দুটিই মাদ্রিদ ডার্বিতে। এবারের মহারণটা রিয়ালের জন্য ছিল হার দুটির দুঃস্মৃতির ক্ষতে প্রলেপ দেওয়ার উপলক্ষ। কিন্তু পারলেন না কার্লো আনচেলত্তির শিষ্যরা।

এদিন ম্যাচের আগে গা গরম করতে গিয়ে চোট পান রিয়াল মাদ্রিদের আক্রমণভাগের অন্যতম সেরা অস্ত্র ভিনিসিয়ুাস জুনিয়র। তার পরিবর্তে মাঠে নেমে ২০তম মিনিটে স্বাগতিকদের লিড এনে দেন দিয়াস। পিছিয়ে পড়ে আক্রমণে জোর দেয় অ্যতলেটিকো মাদ্রিদ। যদিও কোনোভাবেই ম্যাচে ফিরতে পারছিল না তারা।

ওদিকে দিয়াসের গোলটার ওপর দাঁড়িয়ে প্রায় জয়ের দেখা পেয়েই যাচ্ছিল রিয়াল মাদ্রিদ। অবশ্য অতিরিক্ত সময়ের গোলে কপাল পোড়ে তাদের। রিয়ালের জয়ের আশার গুঁড়ে বালি দেন লরেন্টে। সতীর্থ ডিপেইয়ের সহায়তায় জালে বল জড়ান এই স্প্যানিশ রাইট ব্যাক।

অবশ্য ড্র করলেও লিগ টেবিলের টেবিলের শীর্ষস্থান অক্ষত রেখেছে রিয়াল মাদ্রিদ। ২৩ ম্যাচে তাদের সংগ্রহ ৫৮ পয়েন্ট। ৫৬ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আছে জিরোনা। ৫০ পয়েন্ট পাওয়া বার্সেলোনার অবস্থান তিন নম্বরে। কাতালানদের চেয়ে দুই পয়েন্ট কম নিয়ে চারেই থাকল অ্যাতলেটিকো মাদ্রিদ।

এ জাতীয় আরো সংবাদ