1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন

ইফতার খাইয়ে আমার নামে বদনাম করছে : নিপুণ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৩১ মার্চ, ২০২৪
  • ৯ বার

ঘনিয়ে আসছে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক মেয়াদের নির্বাচনের সময়। এর আগেই নিজেদের প্যানেল গোছানো ও প্রচারণার কাজে ব্যস্ত সময় পার করছেন অভিনয়শিল্পীরা।

এবারের নির্বাচনে লড়াইটা হবে অভিনেতা ডিপজল-মিশার সঙ্গে অভিনেত্রী নিপুণ প্যানেলের। ইতোমধ্যেই এই অভিনয়শিল্পীরা মাঠের লড়াইয়ে নেমে পড়েছেন। একে অপরের সমালোচনা করে বিভিন্ন বক্তব্যে দিচ্ছেন।

এসবের মাঝেই এবার ‘ইফতার’ ইস্যুতে মিশা-ডিপজলের প্যানেলের দিকে আঙুল তুললেন নিপুণ। মূলত বিএফডিসিতে পবিত্র রমজানকে কেন্দ্র করে প্রতিদিনিই শিল্পী কলাকুশলীদের ইফতার করাচ্ছেন ডিপজল-মিশা। যেই ইফতার আয়োজনে নিপুণকে নিয়ে বদনাম করা হচ্ছে বলে দাবি করেছেন এই অভিনেত্রী।

নিপুণ বলেন, ‘নির্বাচন করতে গিয়ে এ পর্যন্ত আমাকে নিয়ে গীবত গাওয়া ছাড়া অন্য কোনো ধরনের বাধা পাইনি। এখন দেখতে পাচ্ছি শিল্পীদের ইফতার খাইয়ে খাইয়ে আমার নামে বদনাম করা হচ্ছে। কিন্তু বুঝতে পারছি না যে―কেনই বা ইফতার খাওয়াচ্ছেন, আর কেনই বা আমাকে নিয়ে তারা বদনাম করছেন।’

নির্বাচনের আগে নিজের প্যানেলের সভাপতি অভিনেতা মাহমুদ কলিকে নিয়েও প্রশ্নের মুখে পড়েছেন এই নায়িকা। কারণ বহুদিন ধরেই শিল্পী সমিতিতে সক্রিয় নন তিনি। এ বিষয়ে নিপুণের ভাষ্য, যারা আজীবন সদস্য তারা নির্বাচনে অংশ নিতে পারবেন না, এই নিয়ম রয়েছে। কিন্তু নিয়ম হলো, যিনি নির্বাচন করবেন তাকে আজীবন সদস্যপদ বাতিল চেয়ে আবেদন করতে হবে এবং তাকে চাঁদা পরিশোধ করতে হয়। এখানে আমার সভাপতি প্রার্থী সেসব নিয়ম পালন করেছেন।

এ অভিনেত্রী বলেন, বিএফডিসির জন্য আমাকে আজ পুরো বিশ্ব চেনে। এখান থেকে আমি অনেক কিছু পেয়েছি। এ নিয়ে আমার মনে কোনো ধরনের আক্ষেপ নেই। আর আমার কাছে যেটা মনে হয়, এই নির্বাচনটা আমার খুব প্রয়োজন। কারণ, শিল্পীদের স্বার্থ রক্ষা পায়।

সবকিছু ঠিক থাকলে বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির দ্বিবার্ষিক মেয়াদের নির্বাচন আগামী ১৯ এপ্রিল অনুষ্ঠিত হবে।

এ জাতীয় আরো সংবাদ