1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০২ মার্চ ২০২৪, ১০:২২ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

চালের বাজার যেন পেঁয়াজের মতো না হয়

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ৫৩৫ বার

পেঁয়াজ মতো চাল নিয়ে যেন কেলেঙ্কারি না হয়, এবিষয়ে ব্যবসায়ীদের সতর্ক থাকার নির্দেশ দিয়েছেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার। রোববার সকালে খাদ্যভবনে চালকল মালিকদের সঙ্গে বৈঠকে তিনি এই নির্দেশ দেন।

সাধন চন্দ্র মজুমদার আরও বলেন, পেঁয়াজ নিয়ে আমাদের অযথা কেলেঙ্কারি হয়েছে। চাল নিয়ে যেন তেমন না হয়। চলের দাম যেন আর কোন ক্রমেই না বাড়ে সে নির্দেশনা দেয়া হয়েছে।

বাজার যেন কোনভাবেই অসহনীয় না হয়ে যায় জানিয়ে মন্ত্রী বলেন, বাজার নিয়ন্ত্রণে সরকার ওএমএস ডিলার নিয়োগ দিয়েছে। সরকারের মজুদ থেকে চাল নিয়েই ডিলাররা বাজার নিয়ন্ত্রণ করে। চালকল মালিকরা বলেন, চালের পর্যাপ্ত মজুদ রয়েছে। বাজার স্থিতিশীল রাখতে তারা সচেষ্ট আছেন।

এ জাতীয় আরো সংবাদ