1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ০৪:০৭ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

শুভ জন্মদিন বুবলী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২০ নভেম্বর, ২০১৯
  • ৫০৬ বার

সংবাদ পাঠিকা ঢাকাই সিনেমার নায়িকা হয়ে কোটি দর্শকের মন জয় করে নিয়েছেন। দেশের নাম্বার ওয়ান শাকিব খানের বিপরীতে ২০১৬ সালে ঈদুল আজহায় একসঙ্গে দুটি ছবি দিয়ে অভিষেক তার। মন্দার বাজারে ‘বসগিরি’ ও ‘শুটার’ ছবি দুইটায় ব্যবসা সফল হয়েছিল।

এরপর ‘সুপারহিরো’ ও ‘চিটাগাংইয়া পোলা নোয়াখাইল্লা মাইয়া’, ‘রংবাজ’ একে এসে শাকিব খানের সঙ্গে জুটি বেঁধে ১১টি সিনেমায় অভিনয় করেছেন। তিনি আর কেউ নন, তিনি হচ্ছেন চিত্রনায়িকা বুবলী। আজ ২০ নভেম্বর সেই জনপ্রিয় নায়িকা জন্মদিন।

সম্প্রতি বুবলী চুক্তিবদ্ধ হয়েছেন সৈকত নাসির পরিচালিত ‘ক্যাসিনো’ নামের একটি সিনেমায়। এই সিনেমায় তার নায়ক নিরব। এই প্রথম শাকিব খান ছাড়া অন্য কোনো নায়কের বিপরীতে দেখা যাবে তাকে।

কীভাবে কাটবে বুবলীর এবারের জন্মদিনটা? বুবলী জানান, প্রতি বছরের মতো এবারও নিজের মতো করেই জন্মদিনটা কাটাবেন তিনি। এদিকে ঘড়ির কাঁটা রাত ১২টা ছুঁতেই ভক্তরা শুভেচ্ছা জানাতে শুরু করেছেন তাকে।

বুবলী বলেন, ‘আমার জন্মদিনটা আমি আমার নিজের মতো করে কাটাই। পরিবারের সবার সঙ্গে বাসায় উদযাপন করি, মসজিদে মিলাদ দেওয়া হয়, আর এতিমদের খাওয়ানো হয়। বরাবরই এমনই করি। এবারও এভাবেই কাটছে।’

বুবলী আরও বলেন, ‘জন্মদিনে ভক্ত ও শুভাকাঙ্খিদের কাছে অনেক ভালোবাসা পাই। সবাই আমার জন্য দোয়া করবেন সামনে যেন আরও ভালো চলচ্চিত্র উপহার দিতে পারি। সবার ভালোবাসা আর দোয়ায় সামনের দিকে এগিয়ে যেতে চাই।’

উল্লেখ্য, ঢাকাতেই তার জন্ম এবং বেড়ে ওঠা চিত্রনায়িকা বুবলীর। বাবা আবুল কাশেম ও মা জেসমিন আক্তারের চার সন্তানের মধ্যে তৃতীয় তিনি। বড় বোন নাজনীন মিমি একটা সময় গান করলেও বর্তমানে স্বামী সংসার নিয়ে ব্যস্ত।

মেজো বোন শারমিন সুইটি একুশে টিভিতে সংবাদ পাঠিকা হিসেবে কাজ করছেন দীর্ঘদিন। ছোট ভাই জাহিদ হাসান আকাশ ব্যস্ত পড়াশোনা নিয়ে।

শৈশব থেকেই পড়াশোনায় মেধাবী বুবলীর প্রথম বিদ্যাপীঠ উদয়ন স্কুল অ্যান্ড কলেজ। তিনি এইচএসসি পাস করেন উত্তরা উইমেন কলেজ থেকে। সেখান থেকেই অর্থনীতিতে অনার্স শেষ করে ঢাকা বিশ্ববিদ্যালয়ে এমবিএ করছেন। এখন সিনেমায় বুবলীর স্বপ্ন। সিনেমার সঙ্গেই কাটে তার একেকটা দিন। দর্শকের ভালোবাসায় সিক্ত হয়ে আরও বহুদূর পথ চলতে চান এই নায়িকা।

শুভ জন্মদিন বুবলী। আজ বুবলীর জন্মদিনে দেশে বিদেশের পক্ষ থেকেও তার প্রতি রইলো জন্মদিনের শুভেচ্ছা।

এ জাতীয় আরো সংবাদ