1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ১১:৫১ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

মুমিনুল ০, মিথুন ০, মুশফিক ০

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২২ নভেম্বর, ২০১৯
  • ৪৮৬ বার

এক ওভারেই জোড়া উইকেট হারিয়ে বিপাকে পড়েছে বাংলাদেশ। ১০ ওভার তিন বলের সময় রোহিত শর্মার দুর্দান্ত ক্যাচে ফেরেন মুমিনুল। আর পাঁচ বলের সময় বোল্ড হয়ে শূন্য রানে ফেরেন মোহাম্মদ মিথুন। উমেষ যাদবের এক ওভারে তারা দুজন সাজঘরে ফেরেন।

তাদের সাজঘরে ফেরার পর মুশফিকুর রহিমের উইকেট তুলে নেন মোহাম্মদ শামি। শূন্য রানে তাকেও ফিরতে হয়। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বাংলাদেশ ৪ উইকেট হারিয়ে ১২ ওভার শেষে ২৬ রান সংগ্রহ করেছে।

জীবন পেয়েও পারলেন না ইমরুল

প্রথমবার আউট হওয়ার পর জীবন ফিরে পেয়েছিলেন বাংলাদেশি ওপেনার ইমরুল কায়েস। কিন্তু দিবারাত্রির ঐতিহাসিক এই টেস্ট ম্যাচটি বেশিক্ষণ স্থায়ী করতে পারেননি তিনি। ওই ওভারেই এলবিডব্লিউ’র শিকার হয়ে সাজঘরে ফিরতে হয় তাকে।

ইশান্ত শর্মার বলে ৬ ওভার ১ বলের সময় ইমরুলকে আউট দেন আম্পায়ার। কিন্তু রিভিউ নিয়ে বেঁচে যান তিনি। এর এক বল পরেই আবার এলবিডব্লিউর শিকার হন এই বাঁহাতি ওপেনার। এবারও আম্পায়ার আউট দিলে রিভিউ নেন, কিন্ত বল স্টাম্পে যাওয়াতে আউট হয়ে সাজঘরে ফেরেন মাত্র চার রান করেই। এবারও বলটি সেই ইশান্ত শর্মার।

এর আগে টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক মুমিনুল হক। ইডেন গার্ডেন্সের ঘণ্টা বাজিয়ে খেলার উধ্ধোধন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

বাংলাদেশ দলে দুই পরিবর্তন এসেছে। বাংলাদেশ দলে দুই চমক আল আমিন হোসেন ও নাঈম হোসেন। বাংলাদেশ দলে দুই পরিবর্তন এলেও ভারত তাদের প্রথম টেস্টের দল নিয়েই মাঠে নামছে। তিন পেসার ও দুই স্পিনার নিয়েই খেলছে বিরাট কোহলির দল।

বাংলাদেশ একাদশ: সাদমান ইসলাম, ইমরুল কায়েস, মুমিনুল হক (অধিনায়ক), মুশফিকুর রহিম, মাহমুদউল্লাহ, মোহাম্মদ মিঠুন, লিটন দাস, নাঈম হাসান, আল-আমিন হোসেন, আবু জায়েদ, এবাদত হোসেন।

ভারত একাদশ: রোহিত শর্মা, মায়াঙ্ক আগারওয়াল, চেতেশ্বর পুজারা, বিরাট কোহলি, অজিঙ্কা রাহানে, রবীন্দ্র জাদেজা, ঋদ্ধিমান সাহা, রবিচন্দ্রন অশ্বিন, ইশান্ত শর্মা, মোহাম্মদ শামি, উমেশ যাদব।

এ জাতীয় আরো সংবাদ