1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

চলচ্চিত্র অভিনেতা কালা আজিজ আর নেই

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ৬৩৫ বার

চলে গেলেন চলচ্চিত্র অভিনেতা কালা আজিজ (৬৫)। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন পরিচালক কাজী হায়াত ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। কাজী হায়াতের পরিচালনায় বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। গুনী নির্মাতা কাজী হায়াত এ প্রসঙ্গে বলেন, দু:সংবাদটি কিছুক্ষণ আগে শুনলাম। উত্তরার কাওলাতে থাকতো কালা আজিজ। জেনেছি রাত ১০টার দিকে মারা গেছে আজ। এফডিসির ল্যাবেও কাজ করতো আজিজ।

আমার পরিচালনায় ‘দিলদার আলী’ থেকে শুরু করে বেশকিছু সিনেমায় কাজ করেছে। আমার পরিচালনায় ‘ইতিহাস’ সিনেমায় বেশ লম্বা একটা চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পান। সেসময় এ সিনেমার জন্য যতদূর মনে পড়ে বাচসাস পুরস্কারও জিতেছিল। এবারের শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে আসে নাই কালা আজিজ। অনেকদিন ধরেই সে অসুস্থ। ভেবেছিলাম আমার পরিচালনায় ‘বীর’ সিনেমাতেও কাজ করাবো। কিন্তু তার আগে চলে গেলো আজিজ। খুব খারাপ লাগছে। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, এখন তার বাসায় যোগাযোগ করার জন্য আমরা শিল্পী সমিতির কয়েকজন রওনা করেছি। পরিবারের আপত্তি না থাকলে আগামীকাল শিল্পী সমিতির পক্ষ থেকে এফডিসিতে উনার জানাজার ব্যবস্থা করবো আমরা।

এ জাতীয় আরো সংবাদ