1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০১ অক্টোবর ২০২২, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

চলচ্চিত্র অভিনেতা কালা আজিজ আর নেই

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৩ নভেম্বর, ২০১৯
  • ৫২৬ বার

চলে গেলেন চলচ্চিত্র অভিনেতা কালা আজিজ (৬৫)। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। তার মৃত্যুর সংবাদটি নিশ্চিত করেছেন পরিচালক কাজী হায়াত ও চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান। কাজী হায়াতের পরিচালনায় বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন তিনি। গুনী নির্মাতা কাজী হায়াত এ প্রসঙ্গে বলেন, দু:সংবাদটি কিছুক্ষণ আগে শুনলাম। উত্তরার কাওলাতে থাকতো কালা আজিজ। জেনেছি রাত ১০টার দিকে মারা গেছে আজ। এফডিসির ল্যাবেও কাজ করতো আজিজ।

আমার পরিচালনায় ‘দিলদার আলী’ থেকে শুরু করে বেশকিছু সিনেমায় কাজ করেছে। আমার পরিচালনায় ‘ইতিহাস’ সিনেমায় বেশ লম্বা একটা চরিত্রে অভিনয় করে বেশ প্রশংসা পান। সেসময় এ সিনেমার জন্য যতদূর মনে পড়ে বাচসাস পুরস্কারও জিতেছিল। এবারের শিল্পী সমিতির নির্বাচনে ভোট দিতে আসে নাই কালা আজিজ। অনেকদিন ধরেই সে অসুস্থ। ভেবেছিলাম আমার পরিচালনায় ‘বীর’ সিনেমাতেও কাজ করাবো। কিন্তু তার আগে চলে গেলো আজিজ। খুব খারাপ লাগছে। চলচ্চিত্র শিল্পী সমিতির সাধারণ সম্পাদক জায়েদ খান বলেন, এখন তার বাসায় যোগাযোগ করার জন্য আমরা শিল্পী সমিতির কয়েকজন রওনা করেছি। পরিবারের আপত্তি না থাকলে আগামীকাল শিল্পী সমিতির পক্ষ থেকে এফডিসিতে উনার জানাজার ব্যবস্থা করবো আমরা।

এ জাতীয় আরো সংবাদ