1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৮:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

জেসিআই ঢাকা নর্থের প্রেসিডেন্ট ইমরান কাদির

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৬৮৮ বার

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা উত্তরের নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইমরান কাদির। সম্প্রতি রাজধানীর সিক্স সিজন হোটেলে ‘জেসিআই ঢাকা নর্থ’ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ২০২০ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়। ইমরান কাদির ২০২০ সালের জন্য এর সভাপতি হিসেবে নির্বাচিত হন।

অনুষ্ঠানে বক্তব্যে ইমরান কাদির বলেন, ‘আমরা জেসিআই থেকে সবসময় তারুণ্যের নেতৃত্ব নিয়ে কাজ করি। নিয়মিত কাজের পাশাপাশি কর্মক্ষেত্রে নারী নেতৃত্ব, পরিবেশের সুরক্ষা এবং সব বয়সের মানুষের মানসিক স্বাস্থ্য নিশ্চিতকরণে আমরা এই বছর কাজ করবো।’

ইমরান পেশায় একজন গণমাধ্যমকর্মী। পাশাপাশি তিনি বেশ কয়েকটি স্টার্টআপ প্রকল্পের সঙ্গে যুক্ত। এছাড়াও তিনি গ্লোবাল ইয়্যুথ পার্লামেন্ট নামে একটি আন্তর্জাতিক এনজিও’র গ্লোবাল অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন, যার প্রধান কার্যালয় নেপালের কাঠমান্ডুতে।

বার্ষিক সাধারণ সভায় ফাতিমা আকতার নাজ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, নাহিদা আকতার এবং আবদুল মালেক তুষার ভাইস প্রেসিডেন্ট, রায়হাতুল জান্নাহ সেক্রেটারি জেনারেল, পারভেজ আহমেদ জেনারেল লিগ্যাল কাউন্সেল, সাখাওয়াত হোসেন ট্রেজারার এবং জিয়াউর রহমান, শাফাক হোসেন এবং মোহাম্মদ আনসিুল ইসলাম পরিচালক হিসেবে নির্বাচিত হন।

এ জাতীয় আরো সংবাদ