1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২০ জুলাই ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

জেসিআই ঢাকা নর্থের প্রেসিডেন্ট ইমরান কাদির

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ নভেম্বর, ২০১৯
  • ৭১০ বার

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা উত্তরের নতুন সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইমরান কাদির। সম্প্রতি রাজধানীর সিক্স সিজন হোটেলে ‘জেসিআই ঢাকা নর্থ’ এর বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত হয়। সভায় ২০২০ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়। ইমরান কাদির ২০২০ সালের জন্য এর সভাপতি হিসেবে নির্বাচিত হন।

অনুষ্ঠানে বক্তব্যে ইমরান কাদির বলেন, ‘আমরা জেসিআই থেকে সবসময় তারুণ্যের নেতৃত্ব নিয়ে কাজ করি। নিয়মিত কাজের পাশাপাশি কর্মক্ষেত্রে নারী নেতৃত্ব, পরিবেশের সুরক্ষা এবং সব বয়সের মানুষের মানসিক স্বাস্থ্য নিশ্চিতকরণে আমরা এই বছর কাজ করবো।’

ইমরান পেশায় একজন গণমাধ্যমকর্মী। পাশাপাশি তিনি বেশ কয়েকটি স্টার্টআপ প্রকল্পের সঙ্গে যুক্ত। এছাড়াও তিনি গ্লোবাল ইয়্যুথ পার্লামেন্ট নামে একটি আন্তর্জাতিক এনজিও’র গ্লোবাল অ্যাডভাইজার হিসেবে কাজ করছেন, যার প্রধান কার্যালয় নেপালের কাঠমান্ডুতে।

বার্ষিক সাধারণ সভায় ফাতিমা আকতার নাজ এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট, নাহিদা আকতার এবং আবদুল মালেক তুষার ভাইস প্রেসিডেন্ট, রায়হাতুল জান্নাহ সেক্রেটারি জেনারেল, পারভেজ আহমেদ জেনারেল লিগ্যাল কাউন্সেল, সাখাওয়াত হোসেন ট্রেজারার এবং জিয়াউর রহমান, শাফাক হোসেন এবং মোহাম্মদ আনসিুল ইসলাম পরিচালক হিসেবে নির্বাচিত হন।

এ জাতীয় আরো সংবাদ