1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:০৯ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

ঢাকা দক্ষিণে বজলু, উত্তরে মান্নাফি সভাপতি নির্বাচিত

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৩০ নভেম্বর, ২০১৯
  • ৩১৩ বার

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের নতুন সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করা হয়েছে। মহানগর উত্তরে বজলুর রহমান সভাপতি ও সাধারণ সম্পাদক হয়েছেন মান্নান কচি। দক্ষিণে সভাপতি হয়েছেন আবু আহমদ মান্নাফি ও সাধারণ সম্পাদক হয়েছেন সরফুদ্দিন সেন্টু।

শনিবার বিকেলে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইস্টিটিউশনে দলটির সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তাদের নাম ঘোষণা করেন।
শনিবার সকাল ১১টায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সম্মেলনে নৌকার মঞ্চে উপস্থিত হয়ে বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতীয় সংগীত পরিবেশন, দলীয় পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে সম্মেলন উদ্বোধন করেন।

এর আগে সর্বশেষ ২০১২ সালের ২৭ ডিসেম্বর ত্রি-বার্ষিক সম্মেলন হয় আওয়ামী লীগের। তিন বছর পর ঢাকা মহানগর আওয়ামী লীগকে উত্তর ও দক্ষিণকে ভাগ করা হয়। ২০১৬ সালের ১০ এপ্রিল রাজধানীর ৪৫ টি থানা ১০০ ওয়ার্ড ও ইউনিয়নে নতুন নেতৃত্বের নাম ঘোষণা করেন তৎকালিন বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পরলোগত সৈয়দ আশরাফ।

এ জাতীয় আরো সংবাদ