1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ১২:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

বাংলাদেশের হয়ে ১৫তম সোনা জিত‌লেন সোমা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৯ ডিসেম্বর, ২০১৯
  • ৪৫৩ বার

এসএ গেমসে গতকালটা ছিল বাংলাদেশের আর্চারদের। কাল রিকার্ভ ও কম্পাউন্ডের দলগত ও মিশ্র ইভেন্ট মিলিয়ে ছয়টি সোনা ঘরে তুলেছেন তারা। আজ সকালটা সোনায় রাঙালেন আরেক আর্চার। কম্পাউন্ড মহিলা একক ইভেন্টে সোনা জিতেছেন সোমা বিশ্বাস।

শ্রীলঙ্কার প্রতিযোগীকে ১৪২-১৩৪ স্কোরে হারিয়ে স্বর্ণপদক জেতে সোমা। গতকাল মহিলা দলগত ইভেন্টে সুস্মিতা বণিক ও শ্যামলী রায়ের সঙ্গে সোনা জিতেছিলেন এই আর্চার।

এ নিয়ে নেপাল এসএ গেমসে বাংলাদেশের ঘরে আসল মোট ১৫টি স্বর্ণ। দেশের বাইরে এই প্রতিযোগিতায় এর আগে কখনো এত সোনা জেতেনি বাংলাদেশ। ১৯৯৫ সালে মাদ্রাজ আসরে সর্বোচ্চ ৭টি স্বর্ণ এসেছিল।

এ জাতীয় আরো সংবাদ