1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৫ ডিসেম্বর ২০২২, ১১:৩৮ পূর্বাহ্ন
শিরোনাম:
নতুন লুকে ভাইজান বিএনপির দুটি গুণ, ভোট চুরি ও মানুষ খুন : প্রধানমন্ত্রী কোলা ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সহ-সম্পাদক হলেন সিরাজদিখানের তুষার সিরাজদিখানে জমির আগাছা পরিস্কারে ব্যস্ত কৃষক! সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ!

মৌসুমীর আমন্ত্রণে ছুটে গেলেন ছাত্রলীগ নেতারা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১১ ডিসেম্বর, ২০১৯
  • ৪৯৭ বার

‘সব সময় বলি, মেহমানদারী করা খুব পছন্দ করি। মৌসুমীর আমন্ত্রণে ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সহ-সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেনসহ অনেক নেতৃবৃন্দ ভাই ও বোনেরা, এবং সাথে ছিলেন উত্তরের কাদের খান, সাবেক কমিশনার মিরপুর ৬ লায়ন দিলওয়ার ও মিজান।’ এভাবেই নিজের ফেসবুকে কথাগুলো লিখেছেন চিত্রনায়ক ওমর সানী। সঙ্গে প্রকাশ করেন কিছু ছবিও।

জানা যায়, গতকাল মৌসুমীর আমন্ত্রণে তাদের বাসায় হাজির হন একঝাঁক নেতাকর্মী।

ওমর সানী বলেন, ‘একেবারে ঘরোয়া একটি আড্ডার আয়োজন করেছিলেন মৌসুমী। তারই আমন্ত্রণ পেয়ে ছুটে এসেছিলেন ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক এম এ কাদের খান, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয়, সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য, ডাকসুর সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী, সহ-সাধারণ সম্পাদক ও ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন, বাংলাদেশ ছাত্রলীগের উপ সম্পাদক মাজহারুল ইসলাম শয়ন, তিলোত্তমা শিকদার, ইশরাত জাহান নূর ইভাসহ অনেক নেতৃবৃন্দ। এছাড়াও সেখানে ছিলেন ঢাকা মহানগর উত্তরের যুগ্ম-সাধারণ সম্পাদক কাদের খানসহ অনেকে।’

তিনি আরও বলেন, ‘কোনো কিছু উপলক্ষে বা কোনো কিছু চিন্তা করে এই আয়োজন করা হয়নি। সবার সঙ্গে সুন্দর একটি মুহূর্ত কাটানোর জন্যই এই আয়োজন করা হয়। সবার অংশগ্রহণে সুন্দর কিছু সময় কাটিয়েছি।’

এদিকে, অভিনয়ের পাশাপাশি রাজনীতিতেও সক্রিয় হয়ে উঠেছেন চিত্রনায়িকা মৌসুমী। গত সংসদ নির্বাচনে সংরক্ষিত নারী আসনে মনোনয়ন ফরম কিনেছিলেন জাতীয় চলচ্চিত্র পুরস্কারপ্রাপ্ত এই অভিনেত্রী। সর্বশেষ এই অভিনেত্রী সভাপতি প্রার্থী হিসেবে অংশ নেন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনেও।

এ জাতীয় আরো সংবাদ