1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২৫ অক্টোবর ২০২১, ০৩:২১ পূর্বাহ্ন

মধুচন্দ্রিমা না ফুরাতেই এলো সৃজিতের নতুন ছবির ট্রেলার

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৬ ডিসেম্বর, ২০১৯
  • ২৪৫ বার

সপ্তাহখানেক আগে বিয়ে করেছেন সৃজিত মুখার্জি। বর্তমানে নবপরিণীতা রাফিয়াত রশীদ মিথিলাকে নিয়ে মধুচন্দ্রিমা উদ্‌যাপন করছেন গ্রিসে। তার মাঝেই প্রকাশ হলো নামি পরিচালকের নতুন ছবির টিজার।

কলকাতার ইন্ডাস্ট্রিতে থ্রিলারে নতুন মাত্রা দিয়েছেন সৃজিত। এবারও তার মাস্টার স্ট্রোক এবারও অন্যথা হবে না বলেই মনে হচ্ছে। খুন, রহস্য, প্রেমে মোড়া ‘দ্বিতীয় পুরুষ’-এর ট্রেলার সেই কথা জানান দিলো।

এটি সৃজিতের আলোচিত ছবি ‘বাইরে শ্রাবণ’-এর দ্বিতীয় কিস্তি। এ কারণে কিছু পুরোনো চরিত্রদের পাওয়া যাবে। তবে আগের প্রথম কিস্তির অন্যতম আকর্ষণ প্রবীর রায়চৌধুরী ও নিবারণ চক্রবর্তীর মৃত্যু হয়েছিল আগেই। এবার নয়া লুকে আবির্ভূত হয়েছেন অনির্বাণ ভট্টাচার্য। আগের ছবি থেকে আছেন পরমব্রত চট্টোপাধ্যায় ও রাইমা সেন।

ইন্ডিয়ান এক্সপ্রেস জানাচ্ছে, এই ছবিতে অক্ষর নিয়ে খেলাটা বোধহয় দেখবেন না দর্শক। সম্পূর্ণ অন্য মোড়কে আসতে চলেছে গল্প। এসেছে নতুন চরিত্র। আবির চট্টোপাধ্যায়কে দেখা যাবে একটি ছোট চরিত্রে। কিন্তু অনির্বাণের পাশাপাশি ছবিতে ঋতব্রত মুখোপাধ্যায়ের চরিত্রটাও চমকে দেওয়ার মতো। ট্রেলারের ঝলকে সে রকমই মনে হচ্ছে।

গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করেছেন গৌরব চক্রবর্তী। রয়েছেন কমলেশ্বর মুখোপাধ্যায়, ঋদ্ধিমা ঘোষ। দুর্গাপূজার পরেই শুটিং শুরু হয়েছিল এই ছবির। ধারণা করা হচ্ছে, জানুয়ারিতে মুক্তি পাবে ‘দ্বিতীয় পুরুষ’।দ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

এ জাতীয় আরো সংবাদ