1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:২২ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

আইসিসির সিদ্ধান্ত মানছে না ভারত!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৪ ডিসেম্বর, ২০১৯
  • ৩৩২ বার

আইসিসিকে বুড়ো আঙুল দেখিয়ে চার জাতির সিরিজ আয়োজন করছে ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ড (বিসিসিআই)। ক্রিকেট খেলুড়ে চার দেশকে নিয়ে টুর্নামেন্ট আয়োজনের জন্য আইসিসির কাছে প্রস্তাব পাঠায় বিসিসিআই। তিনের বেশি দল নিয়ে টুর্নামেন্ট আয়োজনের নীতিগত সিদ্ধান্ত না থাকায় ভারতের প্রস্তাব নাকোচ করে দেয় আইসিসি।

তাই আইসিসির নিষেধাজ্ঞা তোয়াক্কা না করেই ২০২১ সালে প্রথম চার জাতির সিরিজের ঘোষণা দিলেন ভারতীয় ক্রিকেট বোর্ডের প্রেসিডেন্ট সৌরভ গাঙ্গুলী।

গাঙ্গুলী বলেন, আগামী ২০২১ সালে চার জাতির সমন্বয়ে একটি সিরিজ খেলা হবে। যেখানে অংশ নেবে অস্ট্রেলিয়া এবং ইংল্যান্ড। চার জাতি সিরিজের প্রথম আসর ভারতেই অনুষ্ঠিত হবে। সিরিজের চতুর্থ দলটি এখনও চূড়ান্ত হয়নি।

এর আগে ২০২৩ থেকে ২০৩১ সাল পর্যন্ত প্রতি বছর একটি করে সুপার সিরিজ করার জন্য ইংল্যান্ড ক্রিকেট বোর্ড ও ক্রিকেট অস্ট্রেলিয়াকে প্রস্তাব দিয়েছিল ভারত। তখনও আইসিসি ভারতীয় ক্রিকেট বোর্ডের এমন সিদ্ধান্তে মত দেয়নি। তবে এবার আইসিসির নিষেধাজ্ঞা তোয়াক্কা করেই চার জাতির টুর্নামেন্ট আয়োজনের সিদ্ধান্ত নিয়েছেন সৌরভ গাঙ্গুলী।

 

এ জাতীয় আরো সংবাদ