1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ৩০ জুন ২০২২, ০৮:১৪ অপরাহ্ন

বিএসএফের গুলিতে আহত সেই যুবকের মৃত্যু

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ ডিসেম্বর, ২০১৯
  • ৫১৭ বার

চাঁপাইনবাবগঞ্জে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) ছোঁড়া গুলিতে আহত আনোয়ার (২৬) নামে এক বাংলাদেশি যুবকের মৃত্যুর খবর পাওয়া গেছে। বুধবার (২৫ ডিসেম্বর) সন্ধ্যা সোয়া ৭টার দিকে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয় বলে জানিয়েছেন তার চাচা মতি আলী।

এর আগে গত শনিবার (২১ ডিসেম্বর) ভোররাতে শিবগঞ্জ উপজেলার মাসুদপুর সীমান্তে বিএসএফের গুলিতে আনোয়ারসহ তিনজন আহত হন। আহতরা হলেন- শিবগঞ্জ উপজেলার মনাকষা ইউনিয়নের পন্ডিতপাড়া গ্রামের কালামের ছেলে লিটন (২৫), একই এলাকার মড়লপাড়া গ্রামের কালুর ছেলে রাজু (২৩) এবং চিল্লাহিপাড়া গ্রামের সাইদুলের ছেলে আনোয়ার (২৬)।

আনোয়ারের চাচা মতি আলী জানান, প্রায় এক সপ্তাহে আগে বাড়ির কাউকে না জানিয়ে ভারতে যায় আনোয়ার। এরপর গত শনিবার ভোররাতে মাসুদপুর সীমান্ত হয়ে বাড়ি ফিরছিল সে। এ সময় ভারতের সোভাপুর ক্যাম্পের বিএসএফ সদস্যদের ছোঁড়া গুলিতে আনোয়ারসহ লিটন ও রাজু আহত হন।

এদের মধ্যে লিটন ও রাজু গোপনে চিকিৎসা নিলেও আনোয়ারকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এরপর সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকার একটি হাসপাতালে স্থানান্তর করা হয়। পরবর্তীকালে সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার সন্ধ্যার দিকে আনোয়ারের মৃত্যু হয়।

মনাকষা ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ড সদস্য হাবিল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

 

এ জাতীয় আরো সংবাদ