1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:১২ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

মিশরে সড়ক দুর্ঘটনায় পর্যটকসহ নিহত ২৮

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩০ ডিসেম্বর, ২০১৯
  • ৪০৯ বার

মিশরে পৃথক দুইটি সড়ক দুর্ঘটনায় শনিবার টেক্সটাইল কর্মী ও এশিয়ান পর্যটকসহ কমপক্ষে ২৮ ব্যক্তি নিহত হয়েছে। সরকারি গণমাধ্যম ও অন্যান্য সূত্র একথা জানায়। খবর এএফপির।

রাষ্ট্র পরিচালিত সংবাদপত্র আল আহরাম-এর ওয়েবসাইটে জানানো হয়, পোর্ট সাইদ ও মিশরের উত্তরাঞ্চলীয় শহর দামিয়েত্তার মধ্যে সংযোগ সড়কে টেক্সটাইল কর্মীবাহী এক বাসের সঙ্গে এক কারের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে। অন্তত ২২ নারী ও পুরুষ পোশাক কারখানা শ্রমিক এতে নিহত এবং অপর ৮ জন আহত হন।

নিরাপত্তা কর্মীরা জানায়, এ ঘটনার ঘন্টাখানেক পরেই লোহিত সাগরের তীরবর্তী এইন শোকনা রিসোর্টে যাওয়ার পথে কায়রোর পূর্বাঞ্চলে পর্যটক বহনকারী দু’টি বাসের সঙ্গে একটি ট্রাকের সংঘর্ষের অপর এক দুর্ঘটনা ঘটে।

মেডিকেল সূত্র জানায়, দুই মালয়েশিয়ান, এক ভারতীয় এবং গাড়ির চালক, গাইড এবং নিরাপত্তাকর্মীসহ তিন মিশরীয় এ দুর্ঘটনায় নিহত হয়। অন্তত ২৪ জন এতে আহত হয়েছে। আহতদের মধ্যে অনেকেই পর্যটক। তাদের কারো কারো অবস্থা গুরুতর।

এ জাতীয় আরো সংবাদ