1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ০৮:৪৬ অপরাহ্ন
শিরোনাম:
প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ মালখানগরে নৌকার মাঝি হওয়ার লক্ষে মাঠে রয়েছেন দুইজন!

সপ্তাহের শেষে ফের আসছে শৈত্যপ্রবাহ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৪ জানুয়ারী, ২০২০
  • ৪২৫ বার

ঢাকায় সূর্যের দেখা মিললেও শনিবার ও রোববার তাপমাত্রা কমে যেতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অধিদপ্তর। একই সঙ্গে চলতি সপ্তাহের শেষে আবারও শৈত্যপ্রবাহের পূর্বাভাসও দেওয়া হয়েছে। আজ শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ তথ্য জানানো হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে আবহাওয়াবিদ বজলুর রশিদ বলেন, ‘ঢাকার মতো কাল দেশের অন্য অঞ্চলেও সূর্য দেখা যেতে পারে। কিন্তু আকাশ পরিষ্কার হওয়ার কারণে নেমে যাবে তাপমাত্রা। আজই ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস নামতে পারে। আগামীকাল আরও কমবে। চলতি সপ্তাহের শেষে একটি শৈত্যপ্রবাহ আসছে। সেটি মৃদু থেকে মাঝারি ধরনের হতে পারে।’

পূর্বাভাসে আরও বলা হয়েছে, চট্টগ্রাম বিভাগের কিছু কিছু জায়গায় এবং ঢাকা, ময়মনসিংহ, রাজশাহী, রংপুর, খুলনা, বরিশাল, সিলেটের দুয়েক জায়গায় বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি ধরনের কুয়াশা পড়তে পারে।

তবে সারা দেশের রাতের তাপমাত্রা ১ থেকে ৩ ডিগ্রি সেলসিয়াস কমতে পারে। দিনের তাপমাত্রা সামান্য বাড়তে পারে।

এদিকে আজ এখন পর্যন্ত দেশের সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে দিনাজপুরে ১২ ডিগ্রি সেলসিয়াস। এ ছাড়া ঢাকায় ১৭, ময়মনসিংহে ১৪ দশমিক ২, চট্টগ্রামে ১৭ দশমিক ২, সিলেটে ১৭, রাজশাহীতে ১৩ দশমিক ১, রংপুরে ১৪ দশমিক ৫, খুলনায় ১৬ দশমিক ৮ এবং বরিশালে ১৫ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস রেকর্ড করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ