1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

৫০ জন এসএসসি পরীক্ষার্থী নিয়ে বাস খাদে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৪ ফেব্রুয়ারী, ২০২০
  • ৪৬৪ বার

ঢাকার ধামরাইয়ে ৫০ জন এসএসসি পরীক্ষার্থী নিয়ে বাস খাদে পড়ে গেছে। এতে প্রায় সবাই আহত হয়েছেন। তাদের মধ্যে দুজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছে পুলিশ।

মঙ্গলবার সকাল ৯টার দিকে ধামরাইয়ের বাটুলিয়া এলাকায় এই সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নেয়া হয়েছে। শিক্ষার্থীদের যথাযথ চিকিৎসা দিতে নির্দেশ দিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

পুলিশ জানায়, মঙ্গলবার সকালে সাভারের আশুলিয়ার বাইপাইল থেকে এসএসসি পরীক্ষার্থীদের নিয়ে একটি বাস ধামরাইয়ের কুশুরা এলাকায় দুটি স্কুল কেন্দ্রে যাচ্ছিলো। পরে বাসটি ধামরাইয়ের বাটুলিয়া এলাকায় পৌঁছালে চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হয়ে খাদে পড়ে যায়। এসময় বাসে থাকা অর্ধশতাধিক শিক্ষার্থী আহত হয়।

পরে স্থানীয়রা আহতদের দ্রুত উদ্ধার করে চিকিৎসার জন্য ধামরাইয়ের কালামপুর এলাকার বিভিন্ন হাসপাতালে ভর্তি করে। এদের মধ্যে দুই জনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে ধামরাই থানার ওসি দীপক চন্দ্র সাহা সাংবাদিকদের বলেন, আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ জাতীয় আরো সংবাদ