1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:৩৯ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

বিয়ের আগেই মা হচ্ছেন কেটি পেরি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৭ মার্চ, ২০২০
  • ৪৩৯ বার

জনপ্রিয় কণ্ঠশিল্পী কেটি পেরি ও অভিনেতা অরলান্ডো ব্লুম গত বছর বিশ্ব ভালোবাসা দিবসে বাগদান সারেন। শিগগিরই তারা বিয়ের আনুষ্ঠানিকতা সারবেন বলে জানা গেছে। এর আগে সুখবর নিয়ে হাজির হয়েছেন কেটি পেরি। গায়িকা জানালেন মা হতে চলেছেন তিনি।

সম্প্রতি কেটির ‘নেভার ওর্ন হোয়াইট’-এর মিউজিক ভিডিওতে তাকে গর্ভবতী অবস্থায় দেখা যায়। এরপর এক টুইটার বার্তায় মাতৃত্বের বিষয়টি নিশ্চিত করেছেন কেটি নিজেই। এর আগে কেটি ইনস্টাগ্রামে সন্তানসম্ভবা হওয়ার বিষয়টি ইঙ্গিত করে বলেছিলেন, তার অ্যালবাম মুক্তির সময়ে নবজাতক আলোর মুখ দেখবে।

কেটি পেরি বলেন, ‘সম্ভবত সবচেয়ে বেশি সময় গোপন রাখতে পেরেছি আমার মা হওয়ার খবর। আমি জানাতে দেরি করলেই এরই মধ্যে আপনারা জেনেছেন খুশির খবরটি। এই গ্রীষ্মে অনেককিছু হতে যাচ্ছে। আমরা অনেক খুশি।’

ব্রিটিশ কমেডিয়ান রাসেল ব্র্যান্ডকে ২০১০ সালে ভারতে বিয়ে করেছিরেন কেটি পেরি। তাদের ৯ বছর বয়সী একটি মেয়েও রয়েছে। তবে বিয়ের ২ বছর পরই তাদের বিচ্ছেদ হয়। এরপর গত বছর অরলান্ডো ব্লুমের সঙ্গে বাগদান সেরেছেন এই গায়িকা। এবার দ্বিতীয় স্বামীর সন্তানের মা হতে যাচ্ছেন কেটি।

এ জাতীয় আরো সংবাদ