1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০২:২০ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

করোনা মহামারি আকার ধারণ করলেও প্রস্তুত সরকার : শাজাহান খান

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১ এপ্রিল, ২০২০
  • ৪৩৪ বার

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও সাবেক নৌপরিবহনমন্ত্রী শাজাহান খান বলেছেন, করোনাভাইরাস মহামারি আকার ধারণ করলেও প্রতিরোধে সবদিক দিয়ে প্রস্তুত আছে সরকার।

বুধবার (০১ এপ্রিল) দুপুরে মাদারীপুরে করোনা দুর্যোগ মোকাবিলায় করণীয় এক সভা শেষে সাংবাদিকদের এ কথা বলেন তিনি।

শাজাহান খান বলেন, যারা করোনার কারণে ক্ষতিগ্রস্ত হবে তাদের ঘরে ঘরে খাবার পৌঁছে দেয়া হবে। বিশেষ করে যারা অসহায় তাদের অগ্রাধিকার দেয়া হবে। যারা করোনার ত্রাণসামগ্রী নিয়ে অনিয়ম করবে, আত্মসাৎ করবে তাদের কঠোর হাতে দমন করা হবে। এক্ষেত্রে কাউকে ছাড় দেয়া হবে না। প্রধানমন্ত্রী এ ব্যাপারে আমাদের কঠোর নির্দেশনা দিয়েছেন।

তিনি বলেন, দেশে করোনার প্রভাব বর্তমানে স্থিতিশীল। এর মানে এই নয় যে, আমরা আশঙ্কামুক্ত। আমাদের প্রতিটি মানুষকে সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। যদি কেউ আইন অমান্য করে তাদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

মাদারীপুর জেলা প্রশাসনের আয়োজনে করোনা দুর্যোগ মোকাবিলায় বিভিন্ন শ্রেণিপেশার মানুষের করণীয় বিষয়ক সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক (ডিসি) মো. ওয়াহিদুল ইসলাম।

সভায় বক্তব্য রাখেন- জেলা পরিষদের চেয়ারম্যান মিয়াজ উদ্দিন খান, পুলিশ সুপার মোহাম্মদ মাহবুব হাসান, সিভিল সার্জন ডা. শফিকুল ইসলাম, সদর উপজেলা চেয়ারম্যান ওবায়দুর রহমান খান, রাজৈর উপজেলা চেয়ারম্যান মোতালেব মিয়া প্রমুখ।

সভায় সরকারি-বেসরকারি ঊর্ধ্বতন কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, রাজনৈতিক-সামাজিক অঙ্গনের ব্যক্তিবর্গ, সাংবাদিক ও শিক্ষক উপস্থিত ছিলেন।

মাদারীপুর জেলায় করোনার অধিক ঝুঁকি থাকার পরও সেনাবাহিনীর উল্লেখযোগ্য কার্যক্রমে না থাকায় সভায় অনেকেই ক্ষোভ প্রকাশ করেছেন। সভায় সেনাবাহিনীকে আরও তৎপর হয়ে বিভিন্ন স্থানে সামাজিক সচেতনামূলক কার্যক্রম পরিচালনার আহ্বান জানানো হয়।

সূত্র: জাগোনিউজ

এ জাতীয় আরো সংবাদ