1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

‘আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন’

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৭৫৭ বার

ভারতীয় চলচ্চিত্রেএখন শক্ত অবস্থানে রয়েছেন তাপসী পান্নু। একের পর এক বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রমাণ করে দিয়েছেন নিজেকে।

সম্প্রতি তাপসী নতুন এক আলোচনায় এসেছেন। তিনি স্বীকার করেছেন তিনি একটি সম্পর্কে রয়েছেন। একইসঙ্গে জানিয়েছেন, তার বয়ফ্রেন্ড কোনো ক্রিকেটার বা অভিনেতা, কোনোটাই নন। তাপসী বিয়ে প্রসঙ্গে বলেন, ‘আমি বিবাহিত নই। তবে যারা এগুলো নিয়ে গুজব কলাম লিখতে চান তাদের এ নিয়ে খুবই উত্সাহ রয়েছে। তবে আমার জীবনে যে রয়েছেন তিনি কোনো ক্রিকেটার বা অভিনেতা নন। এমনকি ও এখানকারই নয়।’

পান্নু বলেন, জীবনসঙ্গীকে কখনও লুকাতে চাইনি। গর্বের সঙ্গে জানাচ্ছি, আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন। কিন্তু সবসময় তা নিয়েই খবর হবে তা আমি কখনও চাই না। শুধুমাত্র মুচমুচে গসিপের জন্য এ বিষয়ে আমি কথা বলবো এমনটা তো হতে পারে না। অভিনেতা হিসেবে নিজেকে অনেক কষ্ট করে গড়ে তুলেছি। লোকে আমাকে অভিনয়ের জন্যই চিনেছে। সেটা তো এভাবে বিসর্জন দিয়ে দিতে পারি না আমি।

তার সম্পর্ক নিয়ে বাবা-মা বা পরিবারের অন্য সদস্যরা জানেন কি-না তাও জানতে চাওয়া হয়। সে ব্যাপারেও অকপট নায়িকা। ‘থাপ্পড়’ অভিনেত্রীর বক্তব্য, ‘শুধু শুধু বাবা-মায়ের কাছে লুকাতে যাবো কেন? আমার কাছে পরিবারের জানাটা খুবই গুরুত্বপূর্ণ।

এ জাতীয় আরো সংবাদ