1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৬ ফেব্রুয়ারী ২০২৩, ০৬:১৪ অপরাহ্ন
শিরোনাম:
জানুয়ারিতে সড়কে ঝরেছে ৫৮৫ প্রাণ অস্ট্রেলিয়া-বাংলাদেশ জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের আলোচনা সভা সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য!

‘আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন’

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৬৫৫ বার

ভারতীয় চলচ্চিত্রেএখন শক্ত অবস্থানে রয়েছেন তাপসী পান্নু। একের পর এক বিভিন্ন চরিত্রে অভিনয় করে প্রমাণ করে দিয়েছেন নিজেকে।

সম্প্রতি তাপসী নতুন এক আলোচনায় এসেছেন। তিনি স্বীকার করেছেন তিনি একটি সম্পর্কে রয়েছেন। একইসঙ্গে জানিয়েছেন, তার বয়ফ্রেন্ড কোনো ক্রিকেটার বা অভিনেতা, কোনোটাই নন। তাপসী বিয়ে প্রসঙ্গে বলেন, ‘আমি বিবাহিত নই। তবে যারা এগুলো নিয়ে গুজব কলাম লিখতে চান তাদের এ নিয়ে খুবই উত্সাহ রয়েছে। তবে আমার জীবনে যে রয়েছেন তিনি কোনো ক্রিকেটার বা অভিনেতা নন। এমনকি ও এখানকারই নয়।’

পান্নু বলেন, জীবনসঙ্গীকে কখনও লুকাতে চাইনি। গর্বের সঙ্গে জানাচ্ছি, আমার জীবনে একজন বিশেষ মানুষ রয়েছেন। কিন্তু সবসময় তা নিয়েই খবর হবে তা আমি কখনও চাই না। শুধুমাত্র মুচমুচে গসিপের জন্য এ বিষয়ে আমি কথা বলবো এমনটা তো হতে পারে না। অভিনেতা হিসেবে নিজেকে অনেক কষ্ট করে গড়ে তুলেছি। লোকে আমাকে অভিনয়ের জন্যই চিনেছে। সেটা তো এভাবে বিসর্জন দিয়ে দিতে পারি না আমি।

তার সম্পর্ক নিয়ে বাবা-মা বা পরিবারের অন্য সদস্যরা জানেন কি-না তাও জানতে চাওয়া হয়। সে ব্যাপারেও অকপট নায়িকা। ‘থাপ্পড়’ অভিনেত্রীর বক্তব্য, ‘শুধু শুধু বাবা-মায়ের কাছে লুকাতে যাবো কেন? আমার কাছে পরিবারের জানাটা খুবই গুরুত্বপূর্ণ।

এ জাতীয় আরো সংবাদ