1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ০৮ অগাস্ট ২০২২, ০৯:৩৫ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সাবেক ছাত্রলীগ ফোরাম! সিরাজদিখানে হামলার ঘটনায় মামলা, সংবাদ প্রকাশ করায় সাংবাদিককে প্রান নাশের হুমকি! মুন্সীগঞ্জ জেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটি বহাল সিরাজদিখানে খালেদা জিয়া ও আব্দুল হাইয়ের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল অনুষ্ঠিত সিরাজদিখানে জুয়া খেলতে বাঁধা দেয়ায় বৃদ্ধের মাথায় কোপ ও মারধর! উন্নত চিকিৎসায় ঢাকায় প্রেরণ। ইউনিয়ন বিএনপির সভাপতির প্রথম মৃত্যু বার্ষিকীর স্মরণসভায় উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ সিরাজদিখানে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজিব ওয়াজিদ জয়ের জন্মদিন পালন সিরাজদিখানে স্বর্ণের দোকানে চুরির অভিযোগ! সাশ্রয়ী হওয়ার পাশাপাশি খাদ্য উৎপাদনে জোর প্রধানমন্ত্রীর সিরাজদিখানে জাল দলিল করে ভাইয়ের সম্পত্তি বোনের বিক্রি, ফেরৎ চাওয়ায় মারধর!

৩০ মে পর্যন্ত পুঁজিবাজার বন্ধ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৫৮৬ বার

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি ছুটির সঙ্গে সমন্বয় রেখে আগামী ৩০ মে পর্যন্ত দেশের পুঁজিবাজারের লেনদেন ও অফিসের কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৪ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে। ডিএসইর কোম্পানি সেক্রেটারি সকল ট্রেক হোল্ডারদের এ তথ্য জানিয়েছেন। শনিবার (১৬ মে) এই তথ্য নিশ্চিত করেছে ডিএসই।

প্রথম দফায় গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত পুঁজিবাজার বন্ধ ঘোষণা করা হয়। এরপর সরকারি ছুটি বাড়লে ৫ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত পুঁজিবাজার বন্ধ রাখা হয়। দ্বিতীয় দফায় সাধারণ ছুটি বাড়িয়ে ১৪ এপ্রিল পর্যন্ত করা হয়। তৃতীয় দফায় সাধারণ ছুটি বাড়িয়ে ২৫ এপ্রিল পর্যন্ত করা হয়। চতুর্থ দফায় সাধারণ ছুটি বাড়িয়ে ১৬ মে পর্যন্ত করা হয়। এখন আবারও সেই ছুটি বাড়িয়ে ৩০ মে পর্যন্ত করা হয়। এতে পুঁজিবাজার বন্ধের সময়সীমাও বাড়ছে।

করোনাভাইরাসের কারণে গত ২৬ মার্চ থেকে টানা ২ মাস ৪ দিন পুঁজিবাজার বন্ধ থাকছে। একই সিদ্ধান্ত নিচ্ছে দেশের অপর পুঁজিবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।

এ জাতীয় আরো সংবাদ