1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৩:১৬ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

৩০ মে পর্যন্ত পুঁজিবাজার বন্ধ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ মে, ২০২০
  • ৭২০ বার

করোনাভাইরাস প্রতিরোধে সরকারি ছুটির সঙ্গে সমন্বয় রেখে আগামী ৩০ মে পর্যন্ত দেশের পুঁজিবাজারের লেনদেন ও অফিসের কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে কর্তৃপক্ষ।

বৃহস্পতিবার (১৪ মে) ঢাকা স্টক এক্সচেঞ্জের (ডিএসই) ব্যবস্থাপনা কর্তৃপক্ষ এ সিদ্ধান্ত নিয়েছে। ডিএসইর কোম্পানি সেক্রেটারি সকল ট্রেক হোল্ডারদের এ তথ্য জানিয়েছেন। শনিবার (১৬ মে) এই তথ্য নিশ্চিত করেছে ডিএসই।

প্রথম দফায় গত ২৬ মার্চ থেকে ৪ এপ্রিল পর্যন্ত পুঁজিবাজার বন্ধ ঘোষণা করা হয়। এরপর সরকারি ছুটি বাড়লে ৫ এপ্রিল থেকে ১১ এপ্রিল পর্যন্ত পুঁজিবাজার বন্ধ রাখা হয়। দ্বিতীয় দফায় সাধারণ ছুটি বাড়িয়ে ১৪ এপ্রিল পর্যন্ত করা হয়। তৃতীয় দফায় সাধারণ ছুটি বাড়িয়ে ২৫ এপ্রিল পর্যন্ত করা হয়। চতুর্থ দফায় সাধারণ ছুটি বাড়িয়ে ১৬ মে পর্যন্ত করা হয়। এখন আবারও সেই ছুটি বাড়িয়ে ৩০ মে পর্যন্ত করা হয়। এতে পুঁজিবাজার বন্ধের সময়সীমাও বাড়ছে।

করোনাভাইরাসের কারণে গত ২৬ মার্চ থেকে টানা ২ মাস ৪ দিন পুঁজিবাজার বন্ধ থাকছে। একই সিদ্ধান্ত নিচ্ছে দেশের অপর পুঁজিবাজার চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ (সিএসই)।

এ জাতীয় আরো সংবাদ