1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২০ সেপ্টেম্বর ২০২২, ০৫:৩০ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

দ্বিতীয় টেস্টে করোনায় আক্রান্ত ঐশ্বরিয়া ও তার মেয়ে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১২ জুলাই, ২০২০
  • ৩৯৪ বার

করোনায় আক্রান্ত হয়ে মুম্বাইয়ের নানাবতী হাসপাতালে ভর্তি আছেন বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন। অমিতাভের বয়স ৭৭ বছর। তার লিভারের বেশিরভাগ অংশই নষ্ট। তাই শনিবার রাতে এই অভিনেতার করোনায় আক্রান্ত হওয়ার খবর সামনে আসতেই বলিউপ্রেমীরা আছেন চিন্তায়।

করোনায় বৃদ্ধ এবং অন্যন্য অসুখে ভোগা মানুষের ভোগান্তি অনেক বেশি। মৃত্যুও হতে পারে। সেই দুশ্চিন্তাই পেয়ে বসেছে অমিতাভ ভক্তদের। এরপর শোনা যায় অভিষেক বচ্চনও করোনায় আক্রান্ত। তবে অমিতাভের স্ত্রী জয়া, পুত্রবধূ ঐশ্বরিয়া ও নাতনি আরাধ্য বচ্চনের সুস্থ থাকার খবরটি স্বস্তি দিয়েছিলো অনেককেই।

কিন্তু সেই স্বস্তি বেশিক্ষণ রইলো না। কলকাতার গণমাধ্যম জি নিউজ জানাচ্ছে আরও এক দুঃসংবাদ। দ্বিতীয়বার করোনা টেস্টের রিপোর্ট পজিটিভ এসেছে ঐশ্বরিয়া ও তার মেয়ে আরাধ্য বচ্চনের। তবে জয়া বচ্চনের রিপোর্ট
এবারেও নেগেটিভ এসেছে।

প্রথমবার ঐশ্বরিয়া ও আরাধ্য করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এলেও দ্বিতীয়বারের পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে। বিএমসির বরাতে এ তথ্য জানিয়েছে জি নিউজ।

গণমাধ্যমটি বলছে, অমিতাভ বচ্চন নিজের বাংলো ছেড়ে বের হননি বেশ কিছু দিন থেকেই। তবে অভিষেক ওয়েব সিরিজের ডাবিংয়ের জন্য বের হয়েছিলেন। আর তিনিই হয়তো করোনাভাইরাস বহন করে এনেছেন পরিবারে। তাই অভিষেক যেখানে যেখানে গেছেন সেসব জায়গা যাচাই করে দেখা হচ্ছে কোনো করোনা রোগী আছে কিনা।

অন্যদিকে এই মুহূর্তে লকডাউন করে দেওয়া হয়েছে অমিতাভের বাংলো ‘জলসা’। স্যানিটাইজড করা হয়েছে পুরো বাংলোটি।

এ জাতীয় আরো সংবাদ