1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৯:৫৩ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

শাহাবুদ্দিন হাসপাতালে অভিযান, উপপরিচালক আটক

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৯ জুলাই, ২০২০
  • ৩৮৩ বার

রাজধানীর গুলশান-২-এ অবস্থিত করোনার চিকিৎসায় ডেডিকেটেড শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে অভিযান চালাচ্ছে র‌্যাব। রোববার (১৯ জুলাই) দুপুরে অভিযান শুরু করে র‌্যাবের একটি দল।

অভিযান কালে হাসপাতালের উপপরিচালকে আটক করা হয়েছে। পরে বিকেল তিনটার দিকে র‌্যাব সদর দপ্তরের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারোয়ার আলম হাসপাতালটিতে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

র‌্যাব সূত্রমতে, করোনার র‌্যাপিড কিট টেস্ট, অ্যান্টিবডি নিয়ে বেশকিছু অভিযোগ খতিয়ে দেখতে অভিযান পরিচালনা করা হচ্ছে। তবে অভিযানে অসহযোগিতা করায় শাহাবুদ্দিন হাসপাতালের সহকারী পরিচালক ডা. মোহাম্মদ আবুল হাসনাতকে নিজেদের হেফাজতে নিয়েছে র‌্যাব। তার হাতে হাতকড়া পরানো হয়েছে।

কোভিড-১৯ (করোনাভাইরাস) রোগীদের চিকিৎসায় যুক্ত বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালের মধ্যে অন্যতম রাজধানীর গুলশানের ৫০০ শয্যার শাহাবুদ্দিন মেডিকেল কলেজ হাসপাতাল। তবে অতি সম্প্রতি বেশকিছু অনিয়মের অভিযোগ উঠেছে হাসপাতালটির বিরুদ্ধে।

এ জাতীয় আরো সংবাদ