1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ১৮ মে ২০২২, ০২:২৬ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ নুসরাতের রইল না কেউ, সকালে মারা গেলেন মা-বোন বিকেলে বাবা ঘর উপহার পেয়ে আনন্দের বন্যা ভূমি ও গৃহহীন পরিবারের সদস্যদের

সিফাতের জামিন মঞ্জুর, তদন্ত কর্মকর্তা বদলি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১০ আগস্ট, ২০২০
  • ৪৫৬ বার

কক্সবাজারের টেকনাফে পুলিশের গুলিতে নিহত মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খানের সহযোগী রিফাতুল ইসলাম সিফাতের জামিন মঞ্জুর করেছেন কক্সবাজারের সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত (৪)।

আজ সোমবার সকাল ১১টার দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে বিচারক তামান্না ফারাহ এই জামিন আবেদন মঞ্জুর করেন।

মেজর সিনহা হত্যা মামলার আইনজীবী অ্যাভোকেট মো. মোস্তফা এই তথ্য নিশ্চিত করেন। একইসঙ্গে মামলার তদন্ত কর্মকর্তা বদলী করে তদন্ত কার্যকর করার আদেশ দেন।

মেজর সিনহা হত্যা মামলার আইনজীবী অ্যাডভোকেট মো. মোস্তফা জানান, মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান হত্যার ঘটনায় পুলিশের দায়ের সরকারি কাজে বাধা ও মাদক দ্রব্য আইনসহ ২টি মামলার আসামি ছিল রিফাতুল ইসলাম সিফাত।

দুটি মামলায় তিনি কারান্তরীণ রয়েছে। আগেই তার জামিন আবেদন করে রাখা হয়েছিল।

রোববার তার জামিন আবেদনের শুনানি হয়। শুনানি শেষে আজ সোমবার জামিন আদেশের দিন ধার্য করছিল। তার অংশ হিসেবে পুনঃজামিন শুনানি হলে আদালত সিফাতের জামিন মঞ্জুর করেন। একইসঙ্গে তদন্ত কর্মকর্তা বদলির আবেদন করা হলে তাও মঞ্জুর করেন আদালত।

উল্লেখ্য, গত ৩১ জুলাই কক্সবাজার-টেকনাফ মেরিন ড্রাইভ সড়কের বাহারছড়া পুলিশ ফাঁড়িতে পুলিশের গুলিতে নিহত হন মেজর (অব.) সিনহা মোহাম্মদ রাশেদ খান।

এ জাতীয় আরো সংবাদ