1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ১১:০৪ অপরাহ্ন

এপিবিএন’র সেই ৩ সদস্যকে সাময়িক বরখাস্ত

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৯ আগস্ট, ২০২০
  • ৫৫৭ বার

শাহজাহান, রাজীব ও আব্দুল্লাহ নামে তিন আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) সেই তিন সদস্যকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (পুলিশ সুপার) মোহাম্মদ হেমায়েতুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মোহাম্মদ হেমায়েতুল ইসলাম জানান, সরকারি চাকরিবিধি অনুযায়ী, গতকাল মঙ্গলবার সকালেই ইউনিট প্রধান হিসেবে তিনি ধৃত তিন সদস্যকে বরখাস্ত করে সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছেন।

বরখাস্ত হওয়া তিনজনের মধ্যে- শাহজাহান এপিবিএনের সহকারী উপপরিদর্শক (এএসআই)। রাজীব ও আব্দুল্লাহ কনস্টেবল পদে নিযুক্ত ছিলেন। তারা গত ৩১ জুলাই রাতে টেকনাফের বাহারছরা এপিবিএন চেকপোস্টে মেজর (অব.) সিনহা মো. রাশেদকে গুলি করে হত্যার সময় ঘটনাস্থলে দায়িত্ব পালন করছিলেন।

এর আগে মঙ্গলবার বেলা ১১টার দিকে কক্সবাজার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে এ তিনজনকে তোলা হয়। মামলার তদন্ত কর্মকর্তা সিনিয়র সহকারী পুলিশ সুপার মোহাম্মদ খায়রুল ইসলাম তাদের ১০ দিনের রিমান্ড আবেদন করলে আদালত সাত দিনের রিমান্ড মঞ্জুর করেন।

তার আগে শাহজাহান, রাজীব ও আব্দুল্লাহকে গত ১৭ আগস্ট প্রথমে ঘটনা সম্পর্কে জিজ্ঞাসাবাদ করা হয়। গতকাল তাদের গ্রেপ্তার দেখানো হয়। তারা বর্তমানে কারাগারে আছেন।

এ জাতীয় আরো সংবাদ