1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
রবিবার, ২১ এপ্রিল ২০২৪, ১১:৪৫ পূর্বাহ্ন

শীর্ষস্থানীয় প্রযোজকের হেনস্তার শিকার বিপাশা!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৩ আগস্ট, ২০২০
  • ৬৪৭ বার

অভিনেত্রী বিপাশা বসু বরাবরই বিনা দ্বিধায় নিজের মনের কথা শুনেছেন। বাঙালি মেয়ে হয়েও সাহস নিয়ে বলিউডে পা রেখে নিজের জায়গা গড়ে নিয়েছেন। তবে ক্যারিয়ারের শুরুর দিকে কিছু কুরুচিপূর্ণ লোককে সামলাতে হয়েছে তাকে।

ভারতীয় গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে কাস্টিং কাউচ তথা যৌন হেনস্তার অভিজ্ঞতা জানিয়েছেন বিপাশা। তার দাবি, বলিউডের শীর্ষস্থানীয় একজন প্রযোজক তাকে পরোক্ষভাবে কুপ্রস্তাব দিয়েছিলেন।

সেই ঘটনা মনে করে ৪১ বছর বয়সী এই তারকা জানান, প্রথমবার সাক্ষাতের পরই ওই প্রযোজক মোবাইল ফোনের মেসেজে লিখেছিলেন, ‘তোমার হাসি মিস করছি।’ তখন উদ্ভট লাগলেও বিষয়টিকে পাত্তা দেননি তিনি।

কিছুদিন পর বিপাশার কাছে একই মেসেজ পাঠান ওই প্রযোজক। এরপর নিজের ম্যানেজারকে বিষয়টি জানান তিনি। যদিও প্রযোজককে শিক্ষা দেওয়ার মতো উপযুক্ত উত্তর লিখে পাঠাতে পিছপা হননি। অবশ্য তার পাঠানো মেসেজটি এমনভাবে সাজানো ছিল যে, সেটা পড়ে মনে হবে বন্ধুকে পাঠাতে গিয়ে প্রযোজককে পাঠিয়ে দিয়েছেন!

বিপাশার কথায়, ‘এরপর আর প্রযোজক আমাকে কোনও মেসেজ পাঠাননি। চুক্তিবদ্ধ হওয়ার জন্য নেওয়া টাকা প্রযোজককে ফিরিয়ে দিয়েছি। এরপর আর তার কোনও ছবিতে কাজ করিনি।’

আরও পড়ুন: জিয়া খানের সঙ্গে ঘনিষ্ঠ মহেশ ভট্ট, সেই ভিডিও ভাইরাল!

কিছুদিন পর একটি অনুষ্ঠানে ওই প্রযোজককে দেখে তার দিকে এগিয়ে যাচ্ছিলেন বিপাশা। কিন্তু তাকে দেখেই কেটে পড়েন প্রযোজক। এ দৃশ্য দেখে খুব আনন্দ পেয়েছেন তিনি। তার কথায়, ‘তখন বয়স কম ছিল। আর আমি একা থাকতাম। তবে সবসময় অকুতোভয় ছিলাম। কোনও ধরনের হেনস্তাকে সহ্য করিনি। এ কারণে অনেকে ভয় পেতো আমাকে।’

সম্প্রতি এমএক্স প্লেয়ারের ‘ডেঞ্জারাস’ নামের ওয়েব সিরিজের মাধ্যমে অভিনয়ে ফিরেছেন বিপাশা বসু। এতে তার স্বামী করণ সিং গ্রোভারও অভিনয় করেছেন।

সূত্র: বাংলা ট্রিবিউন

এ জাতীয় আরো সংবাদ