1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ১৫ জুলাই ২০২৪, ০৩:০৩ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

জামালপুরে ঘরে মিলল মা-ছেলের রক্তাক্ত লাশ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৪৭৫ বার

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় নিজের ঘর থেকে মা ও ছেলের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে গুনারীতলা ইউনিয়নের চর গোপালপুর গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- ওই গ্রামের কাঠ ব্যবসায়ী হারুন অর রশীদের স্ত্রী মোসলেমা আক্তার শিখা (৩২) ও তাদের ৫ বছর বয়সী ছেলে তৌফিকুল ইসলাম তৌকির।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোসলেমা ও তার ছেলের গলায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হারুনকে আটক করা হয়েছে। তবে ঘটনায় কে বা কারা জড়িত তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।

এ জাতীয় আরো সংবাদ