1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ২৬ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৫৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের নয় দিনে এ‌ল ৭ হাজার কোটি টাকার রেমিট্যান্স

জামালপুরে ঘরে মিলল মা-ছেলের রক্তাক্ত লাশ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৬ আগস্ট, ২০২০
  • ৪৫৫ বার

জামালপুরের মাদারগঞ্জ উপজেলায় নিজের ঘর থেকে মা ও ছেলের রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ বুধবার সকালে গুনারীতলা ইউনিয়নের চর গোপালপুর গ্রাম থেকে তাদের লাশ উদ্ধার করা হয়।

মৃতরা হলেন- ওই গ্রামের কাঠ ব্যবসায়ী হারুন অর রশীদের স্ত্রী মোসলেমা আক্তার শিখা (৩২) ও তাদের ৫ বছর বয়সী ছেলে তৌফিকুল ইসলাম তৌকির।

মাদারগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, মোসলেমা ও তার ছেলের গলায় ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন দেখা গেছে। নিহতদের লাশ ময়নাতদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য হারুনকে আটক করা হয়েছে। তবে ঘটনায় কে বা কারা জড়িত তাৎক্ষণিকভাবে তা জানাতে পারেননি এই পুলিশ কর্মকর্তা।

এ জাতীয় আরো সংবাদ