1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

তিশা এখন নন্দিনী

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২ সেপ্টেম্বর, ২০২০
  • ৫১১ বার

ছোট পর্দার দর্শকপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। ক্যারিয়ারে অনেক জনপ্রিয় নাটক-টেলিফিল্ম উপহার দিয়েছেন। এবার প্রথমবারের মতো ওয়েব সিরিজে অভিনয় করছেন তিনি।

‘শিকল’ নামে সাত পর্বের ওয়েব সিরিজে নন্দিনী চরিত্রে অভিনয় করছেন তিশা। এটি পরিচালনা করছেন সঞ্জয় সমাদ্দার। গতকাল (১ সেপ্টেম্বর) ওয়েব সিরিজটির শুটিং শুরু হয়েছে।গল্প প্রসঙ্গে নির্মাতা সঞ্জয় সমাদ্দার জানান, গ্রামের সহজ–সরল মেয়ে নন্দিনী। একপর্যায়ে শহরে আসে সে। কিন্তু শহরে তার আশ্রয়দাতা তাকে হেনস্তা করে। সেখান থেকে পালিয়ে গিয়ে একটি অফিসে চাকরি নেয় নন্দিনী। একসময় সহকর্মীর সঙ্গে তার বিয়ে হয়। কিন্তু পূর্বের ঘটনা জানতে পেরে নন্দিনীকে ছেড়ে দেয় তার বর। অন্যদিকে ঘটনাক্রমে নন্দিনীকে জেলে যেতে হয়। জীবনের নানা বাঁক বদলের মধ্য দিয়ে নন্দিনী একদিন চলচ্চিত্রের দেশসেরা নায়িকা হিসেবে প্রতিষ্ঠা পায়।

এই ওয়েব সিরিজে তিশার বিপরীতে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ। আগামী ৭ সেপ্টেম্বর পর্যন্ত এর শুটিং চলবে।

সুত্রঃ রাইজিং বিডি

এ জাতীয় আরো সংবাদ