1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৬:০৩ অপরাহ্ন
শিরোনাম:
কোলা ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষনা সিরাজদিখানে পল্লী বিদ্যুতের মনগড়া বিদ্যুৎ বিলে দিশেহারা গ্রাহক ।। জনমনে অশান্তি! সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ

ঢাকা- ৫ ও নওগাঁ-৬ আসনে লড়বেন আ. লীগের মনু ও হেলাল

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৭ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৭২ বার

ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন কাজী মনিরুল ইসলাম মনু ও আনোয়ার হোসেন হেলাল। এই দুই সংসদীয় আসনে আগামী ১৭ অক্টোবর ভোট হবে।

আজ সোমবার সকালে ব্রিফিংকালে ঢাকা-৫ ও নওগাঁ-৬ আসনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। নির্বাচন কমিশন তফশিল ঘোষণা করলে ঢাকা-১৮ আসনে দলীয় প্রার্থীর নাম ঘোষণা করা হবে জানান কাদের।

ঢাকা-৫ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া কাজী মনিরুল ইসলাম মনু যাত্রাবাড়ী থানা আওয়ামী লীগের সভাপতি। তিনি একজন মুক্তিযোদ্ধা। আর নওগাঁ-৬ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া আনোয়ার হোসেন হেলাল রাণীনগর উপজেলার চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি।

ঢাকা-৫ আসনে সংসদ সদস্য ছিলেন আওয়ামী লীগ নেতা হাবিবুর রহমান মোল্লা। গত ৬ মে বার্ধক্যজনিত কারণে তিনি মারা গেলে আসনটি শূন্য হয়। আর গত ২৭ জুলাই নওগাঁ-৬ আসনে আওয়ামী লীগ থেকে নির্বাচিত সংসদ সদস্য ইসরাফিল আলম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেলে এ আসনটিও শূন্য হয়।

গত বৃহস্পতিবার ঢাকা-৫ ও নওগাঁ-৬ সংসদীয় আসনের পূর্ণাঙ্গ তফসিল ঘোষণা করেছে নির্বাচন কমিশন (ইসি)। বৃহস্পতিবার ঘোষিত পূর্ণাঙ্গ তফসিল অনুযায়ী এ দুই সংসদীয় আসনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন ১৭ সেপ্টেম্বর। মনোনয়নপত্র যাচাই-বাছাই ২০ সেপ্টেম্বর, আর মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিন ২৭ সেপ্টেম্বর। এ দুই আসনে প্রতীক বরাদ্দ ২৮ সেপ্টেম্বর। তার আগে ঘোষিত আংশিক তফসিলে জানানো হয়, এই দুই সংসদীয় আসনে ১৭ অক্টোবর ভোট হবে।

এ জাতীয় আরো সংবাদ