1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ০১ ডিসেম্বর ২০২২, ০৬:৩৭ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

সুশান্তের বোনের বিরুদ্ধে রিয়ার মামলা

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭৮ বার

প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বোন প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। এই অভিনেতাকে ভুয়া প্রেসক্রিপশন দেওয়ার অভিযোগ এনে মামলাটি দায়ের করেছেন তিনি।

সোমবার (৭ সেপ্টেম্বর) রিয়ার আইনজীবী সতীশ মানশিন্ডে বিষয়টি নিশ্চিত করে জানান, প্রিয়াঙ্কা সিংয়ের বিরুদ্ধে মুম্বাই পুলিশের কাছে মামলা দায়ের করেছেন রিয়া। এছাড়া ডা. তরুণ সিং ও রাম মনোহর লহিয়া হাসপাতালের বিরুদ্ধেও নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন ও টেলি মেডিসিন প্র্যাকটিস গাইডলাইন আইন ২০২০ অমান্য এবং সুশান্তকে ভুয়া মেডিক্যাল প্রেসক্রিপশন পাঠানোর অভিযোগ এই মামলা দায়ের হয়েছে।

সুশান্তের মৃত্যুর ঘটনায় মাদকের সংশ্লিষ্টতা খতিয়ে দেখছে নারকোট্রিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। রিয়ার বিরুদ্ধে অভিযোগ ‘কাই পো চে’ অভিনেতাকে মাদক সেবনে সহযোগিতা করতেন। এছাড়া এই অভিনেতার অজান্তেই তার ওষুধে মাদক মেশাতেন তিনি।

গত ২৬ আগস্ট নারকোটিক্স ড্রাগস অ্যান্ড সাইকোট্রপিক সাবস্ট্যান্স আইন, ১৯৮৫ অনুযায়ী ২০, ২২, ২৭, ২৯ ধারায় রিয়া ও তার ভাই সৌমিক চক্রবর্তীসহ জয়া সাহা, শ্রুতি মোদি, গৌরব আরিয়াসহ কয়েকজনের বিরুদ্ধে দিল্লিতে মামলা দায়ের করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। এ বিষয়ে সম্প্রতি রিয়াকে জিজ্ঞাসাবাদ করেছে এনসিবি।

এ জাতীয় আরো সংবাদ