1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৭:৩৫ পূর্বাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

অনুশীলনে যোগ দিয়েছেন মেসি

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৭ বার

বার্সেলোনাতেই থাকছেন এমন ঘোষণা দিয়ে অনেক জল্পনার অবসান ঘটান লিওনেল মেসি। তার আগে মঞ্চায়িত হয় নানা নাটক। সব কিছুর অবসান ঘাটিয়ে সোমবার (৭ সেপ্টেম্বর) বার্সার অনুশীলনে যোগ দিয়েছেন মেসি। তার ট্রান্সফার নাটকের পর এবং নতুন কোচ রোনাল্ড কোমানের তত্ত্বাবধানে প্রথম।

এদিন মেসি অবশ্য একা একা অনুশীলন করেছেন। অন্যদিকে ফিলিপে কুতিনহোসহ অন্যান্যরা একসঙ্গে অনুশীলন করেছেন।

২৫ আগস্ট বার্সেলোনা ছাড়ার ঘোষণা দেওয়ার পর অনেক কিছু হয়ে যায়। মেসি বিনা ট্রান্সফার ফিতে বার্সেলোনা ছাড়তে চান। অন্যদিকে বার্সেলোনা তার রিলিজ ক্লজের ৭০০ মিলিয়ন ইউরো দাবি করে। এ নিয়ে কম জল ঘোলা হয়নি। অবশেষে সবকিছু বিবেচনা করে গেল শুক্রবার মেসি কোথায় যাচ্ছেন না বলে জানান। অবশ্য এই ঘোষণার আগে দলের প্রথম অনুশীলনও মিস করেন আর্জেন্টাইন তারকা। এমনকী ৩০ আগস্ট তিনি দলের করোনা টেস্টেও অংশ নেননি।

সোমবার লা লিগার প্রেসিডেন্ট লিগের উদ্বোধনী অনুষ্ঠানে বলেছেন— আমরা চাই মেসি আমাদের সঙ্গে থাকুক। সে ফুটবল ইতিহাসের সেরা খেলোয়াড়। আমরা চাই সে তার ক্যারিয়ার লা লিগায় শেষ করুক। গেল ২০ বছর ধরে সে আমাদের সঙ্গে আছে। আমরা অত্যন্ত খুশি যে সে অন্য কোনো লিগে খেলতে যাচ্ছে না এবং আমাদের সঙ্গেই থাকছে।

বার্সেলোনার লা লিগা মিশন শুরু হবে ২৭ সেপ্টেম্বর। এদিন তারা ভিয়ারিয়ালের মুখোমুখি হবে।

এ জাতীয় আরো সংবাদ