1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ০২ মার্চ ২০২৪, ০৯:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

বার্সেলোনা ছাড়ার খবর ভুয়া: সুয়ারেজ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৪৭১ বার

লিওনেল মেসির বার্সেলোনা ছাড়ার নাটকের অবসান হয়েছে। দুদিন ধরে কাতালানের আকাশে-বাতাসে গুঞ্জন উড়ছে এবার বার্সা ছাড়ছেন লুইস সুয়ারেজ। তাকে নেওয়ার জন্য মুখিয়ে রয়েছে জুভেন্টাস। কিন্তু বুধবার উরুগুইয়ান এই স্ট্রাইকার জানিয়েছে এগুলো ভুয়া খবর।

গুঞ্জন ছড়িয়েছিল যে নতুন কোচ রোনাল্ড কোম্যান নাকি সুয়ারেজকে সাফ সাফ জানিয়ে দিয়েছেন যে সে চাইলে বার্সেলোনা ছাড়তে পারে। এরপর শোনা যায় যে উরুগুয়ান স্ট্রাইকারের সঙ্গে যোগাযোগ করছে আয়াক্স, ইন্টার মিলান, জুভেন্টাস ও অ্যাটলেটিকো মাদ্রিদ।

আরও খবর, সুয়ারেজ জুভেন্টাসের সঙ্গে ১২ মিলিয়ন ডলারের তিন বছরের চুক্তিও করে ফেলেছেন। শিগগিরই তিনি ইতালিয়ান ভাষার পরীক্ষায় অংশ নেবেন। তাতে পাস করলেই পাসপোর্ট পেয়ে যাবেন।

অবশ্য বার্সেলোনার সঙ্গে তার চুক্তির শেষ বছর চলছে। এই বছর তিনি ৬০ শতাংশের বেশি ম্যাচে অংশ নিলেই আপনাআপনি বার্সার সঙ্গে তার চুক্তির মেয়াদ আরও এক বছর বেড়ে যাবে। এ বিষয় নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি পোস্টও দিয়েছেন সুয়ারেজ। যদিও ইমোজি সম্বলিত সেই পোস্টটিও রহস্যপূর্ণ।

পোস্টে সুয়ারেজ লিখেছেন— যখন চারদিক থেকে ভুয়া খবর আসতে থাকে। তখন আমি..।’ এরপর একটি সুপার ও হাসির ইমোজি দিয়েছেন।

বার্সেলোনার সর্বকালের সর্বোচ্চ গোলদাতাদের তালিকায় সুয়ারেজ রয়েছেন তৃতীয় স্থানে। তার সামনে আছেন কেবল লিওনেল মেসি ও সিজার। কাতালান ক্লাবটির হয়ে সাবেক লিভারপুল তারকা লা লিগা জিতেছেন চারটি, কোপা দেল রে জিতেছেন ৪টি ও উয়েফা চ্যাম্পিয়নস লিগ জিতেছেন একটি।

সুত্রঃ রাইজিং বিডি।

এ জাতীয় আরো সংবাদ