1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৫ জানুয়ারী ২০২৩, ০৮:২০ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে অযত্ন অবহেলায় নষ্ট হচ্ছে ভ্রাম্যমান লাইব্রেরী, দেখার কেউ নেউ! জনস্বার্থে দেওয়া স্ট্যাটাসকে কেন্দ্র করে সাংবাদিকের উপর হামলা! তৃণমূল সাংবাদিক মহল ক্ষুব্ধ। সিরাজদিখানে শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের মৃত্যুবার্ষিকী উপলক্ষে স্বরণ সভা! সিরাজদিখানে লাউ গাছ কেটে কৃষকের ক্ষতি সাধনের অভিযোগ! শেখ সাহেব খ্যাত রশিদ মাস্টারের ১৭ তম মৃত্যু বার্ষিকী আজ বিশ্বকাপ ফাইনাল ঘিরে ঢাকায় আইনশৃঙ্খলা বাহিনীর নিরাপত্তা জোরদার! ফাইনালের আগে মেসিকে ছেলের আবেগঘন চিঠি! বিশ্বকাপঃ আজ সবকিছুই লিওনেল মেসি ও আরজেন্টিনার জন্য! ‘সাব -রেজিস্ট্রার কার্যালয়ে জাতীয় পতাকা অবমাননা’ শিরোনামে স্থানীয় দৈনিকে প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখ্যা সিরাজদিখানে রাজনৈতিক কোন্দলে বিজয় দিবসের শ্রদ্ধা নিবেদনে অনিহা ছাত্রলীগের!

ভারতীয় পেঁয়াজ আসায় পাইকারি বাজারে দাম কমেছে

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৬ বার

এক সপ্তাহ পর দেশে পেঁয়াজের বাজারে স্বস্তি ফিরতে শুরু করেছে। ফলে পেঁয়াজের বাজার নিয়ে আর আতঙ্ক নেই, উদ্বেগ কমেছে ভোক্তাদের। দেশব্যাপী বিভিন্ন পাইকারি ও খুচরা বাজারে কেজি প্রতি প্রায় ১০-১৫ টাকা দাম কমেছে পণ্যটির। ফলে আরও দাম কমার অপেক্ষায় ক্রেতা সমাগম নেই বাজারে। একই সঙ্গে মিয়ানমার থেকে পেঁয়াজ আসা শুরু হয়েছে।

স্থলবন্দরে আটকে থাকা ভারতীয় পেঁয়াজ আসায় পাইকারী বাজারে সব ধরনের পেঁয়াজের দাম কেজিতে ৮ থেকে ১০ টাকা কমেছে। কারওয়ান বাজারে দেশি পেঁয়াজের পাইকারি দর ৭০ থেকে ৭২ টাকা। ভারতীয় পেঁয়াজ ৫২ থেকে ৫৫ টাকা।

গতকাল শনিবার খুচরা বাজারে এলাকা ভেদে দেশি পেঁয়াজ বিক্রি হচ্ছে প্রতি কেজি ৮৫ থেকে ১০০ টাকা। ভারতীয় পেঁয়াজ পাওয়া যাচ্ছে ৭০ থেকে ৮০ টাকায়।

এ জাতীয় আরো সংবাদ