1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
  4. rj.nazmul2500@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানে নৌকার মনোনয়ন প্রত্যাশী প্রার্থীদের জীবন বৃত্তান্ত সংগ্রহ শুরু প্রাচ্য-পাশ্চাত্যে ব্যবসায়িক সেতুবন্ধন গড়ে তুলবে বাংলাদেশ : প্রধানমন্ত্রী সিরাজদিখানে পেরিলা প্রদর্শনীর মাঠ দিবস অনুষ্ঠিত ইউপি নির্বাচনে বিকল্পধারা হতে কোন প্রার্থী দিব না: সাংসদ মাহি বি চৌধুরী সিরাজদিখানে ১০ লাখ টাকা ধার দিয়ে বেকায়দায় একটি পরিবার! সিরাজদিখানে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত ইউপি নির্বাচনে কেয়াইন ২নং ওয়ার্ড ইউপি সদস্য হতে চান রুবেল ইউনিয়ন পরিষদ নির্বাচনে বালুচর ১নং ওয়ার্ড সদস্য হতে চান ওয়াসিম আহমেদ ওমানকে হারিয়ে বিশ্বকাপে টিকে রইলো বাংলাদেশ সিরাজদিখানে ঈদ-এ মিলাদুন্নবী উপলক্ষে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা সামগ্রী বিতরণ

এবার ময়ূরীর বিষয়ে যা বললেন মুনমুন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৯ বার

সম্প্রতি টাংগাইলের সখিপুরে মসজিদের সামনে নেচে গেয়ে সমালোচনার শিকার হন নব্বই দশকের চাহিদাসম্পন্ন নায়িকা মুনমুন। এরপরে এমন ঘটনার জন্য ক্ষমাও চান এ অভিনেত্রী। এর রেশ কাটতে না কাটতেই তার সংসার ভাঙনের খবর ছড়িয়ে পরে। সব মিলিয়ে বলা যায় বেশ খারাপ সময়ই পার করছেন এই নায়িকা।

তবে এমন সময় তার পাশে পেয়েছেন সেই সময়ের আরেক চাহিদাসম্পন্ন নায়িকা ময়ূরীকে।

সম্প্রতি মুনমুন ফেসবুক স্ট্যাটাসে লিখেছেন- জীবনে অনেক ঝড়ের মোকাবিলা করেছি ঠিক, কিন্তু এমন ঝড় আসতে পারে ভাবিনি কখনো। তবে কথায় আছে বিপদেই বন্ধুর পরিচয়। যারা আমাকে সহযোগিতা থেকে শুরু করে মানসিক সাপোর্ট দিয়েছেন তাদের জানাই আমার অন্তর থেকে ধন্যবাদ এবং কৃতজ্ঞতা। শুরু থেকেই আমার উস্তাদ মালেক আফসারি স্যার সাহস দিয়েছেন, ভেঙে পড়তে না করেছেন, বলেছিলেন, দেখি কি করা যায়।

তিনি আরও লিখেন- ময়ূরী ছোট বোনটি আমার জন্য খুব মন খারাপ করেছে, বার বার সান্ত্বনা দিয়েছে। বোন তোকে প্রাণ ভরা ভালোবাসা।

‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী কেন ডাকাত’, ‘আজকের সন্ত্রাসী’সহ অসংখ্য সুপারহিট সিনেমায় অভিনয় করেন মুনমুন। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’।

এ জাতীয় আরো সংবাদ