1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
সোমবার, ১৯ সেপ্টেম্বর ২০২২, ১২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

বাংলাদেশ-নিউজিল্যান্ড ম্যাচ কখন কোথায়

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৬১ বার

আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের (আইসিসি) ভবিষ্যৎ সফর পরিকল্পনা অনুযায়ী বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নিউজিল্যান্ড সফর আগে থেকেই নির্ধারিত ছিল। এবার দেশটির ক্রিকেট নিয়ন্ত্রণ সংস্থা নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড বাংলাদেশের সফর ২০২০-২১ মৌসুমের আন্তর্জাতিক সুচি প্রকাশ করে।

আজ মঙ্গলবার সকালে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড এক বিবৃতি দিয়ে সফরের সূচি জানায়। এই সফরে দুই দল তিন ম্যাচের ওয়ানডে সিরিজ ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলবে। ওয়ানডে সিরিজ দিয়ে সফর শুরু হয়ে শেষ হবে টি-টোয়েন্টি দিয়ে। এই সফরে কোনো টেস্ট নেই। টাইগাররা সফর করবে ২০২১ সালের মার্চে।

আগামী ১৩ মার্চ বাংলাদেশ প্রথম ওয়ানডে খেলা হবে ডানেডিনে ওটাগো বিশ্ববিদ্যালয় মাঠে। ১৭ মার্চ দ্বিতীয় ওয়ানডে হবে ক্রাইস্টচার্চের হেগলি ওভালে। ২০ মার্চ তৃতীয় ওয়ানডে হবে ওয়েলিংটনের বেসিন রিজার্ভ মাঠে। প্রথম ও শেষ ওয়ানডে ম্যাচ হবে বাংলাদেশ সময় ভোর চারটায়। দ্বিতীয় ওয়ানডে হবে সকাল ৭টায়।

টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ ২৩ মার্চ নেপিয়ারের ম্যাকলিন পার্কে। ২৬ মার্চ দ্বিতীয় টি-টোয়েন্টি অকল্যান্ডের ইডেন পার্কে। ২৮ মার্চ শেষ টি-টোয়েন্টি ম্যাচ হবে হ্যামিল্টনের সেডন পার্কে। প্রথম ও দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়। তৃতীয় ও শেষ ম্যাচটি হবে বাংলাদেশ সময় সকাল ৭টায়।

এ জাতীয় আরো সংবাদ