1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ১১ জুন ২০২৪, ০৯:২০ অপরাহ্ন
শিরোনাম:

হঠাৎ করেই হাসপাতাল থেকে বাইরে ট্রাম্প

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৫ অক্টোবর, ২০২০
  • ৪৪৭ বার

প্রাণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প সকলকে চমকে দিয়ে হঠাৎ করে বাইরে বেরিয়ে এলেন। তাকে ওষুধ হিসেবে রেমডেসিভির দেওয়া হচ্ছে বলে গতকাল রোববার ট্রাম্পের চিকিৎসক ড. শন কনলি ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারের সামনে এক ব্রিফিংয়ে এ তথ্য জানান। খবর ভয়েস অব আমেরিকা’র।

জানা যায়, করোনা শনাক্ত হওয়ার ২৪ ঘণ্টার মধ্যে ট্রাম্পকে ওয়াল্টার রিড ন্যাশনাল মিলিটারি মেডিক্যাল সেন্টারে ভর্তি করা হয়েছে।

শন কনেলি জানান, তিনি খুব ভালো আছেন। তার অক্সিজেন লেভেল দু’বার নীচে নেমে গেলেও বর্তমানে তা স্বাভাবিক আছে। সোমবার যে কোনও সময় তাকে হাসপাতাল থেকে রিলিজ দেয়া হতে পারে। শন কনেলি আরও বলেন, ট্রাম্প স্টেরয়েড থেরাপিতে আছেন। তাকে রেজনারনের অ্যান্টিবডি ককটেলের একটি ডোজ দেওয়া হয়েছে। এই চিকিৎসা পদ্ধতি ক্লিনিক্যাল ট্রায়ালের মধ্যে রয়েছে।

এদিকে স্থানীয় সময় রোববার বিকেলে আকস্মিকভাবে হাসপাতাল থেকে বাইরে বের হন প্রেসিডেন্ট ট্রাম্প। একটি কালো SUVতে করে রাস্তায় বের হয়ে তিনি সমর্থকদের উদ্দেশ্যে হাত নাড়িয়ে কিছুক্ষণ পর আবারও হাসপাতালে ফিরে যান।

এর আগে সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে পোস্ট করা একটি ভিডিও বার্তায় ট্রাম্প বলেন, তার শারীরিক অবস্থা আগের চেয়ে অনেক ভালো। তবে করোনাযুদ্ধে আগামী কয়েক দিন তাকে ‘আসল পরীক্ষা’ দিতে হবে বলেও মন্তব্য করেছেন ট্রাম্প।

এ জাতীয় আরো সংবাদ