1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম:

করোনায় আক্রান্ত মেয়র আতিক

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১২ অক্টোবর, ২০২০
  • ৩৮৯ বার

করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলাম ও তার স্ত্রী ডা. শায়লা শগুফতা ইসলাম। এ ছাড়া তার সহকারী ব্যক্তিগত সচিব রিশাদ মোরশেদও করোনায় আক্রান্ত হয়েছেন। আজ সোমবার ডিএনসিসি’র জনসংযোগ কর্মকর্তা এ এস এম মামুনের পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

গতকাল রোববার মেয়র আতিকুল ইসলামের শরীরে করোনার উপসর্গ দেখা দিলে তিনি দ্রুত তার ও তার স্ত্রীর করোনা পরীক্ষা করান। এ সময় ডিএনসিসি’র আরও কয়েকজন কর্মকর্তারও করোনা পরীক্ষা করানো হয়। গতকাল রোববার পাওয়া ফলাফলে মেয়র আতিক ও তার স্ত্রীর করোনা রিপোর্ট পজিটিভ আসে। তাদের মেয়ে বুশরা আফরিন সুস্থ আছেন বলে জানা গেছে।

করোনা উপসর্গ দেখা দেওয়ার পর থেকেই হোম কোয়ারেন্টিনে আছেন মেয়র আতিক ও তার পরিবার। ঢাকা উত্তর সিটি করপোরেশনের বাসিন্দাসহ দেশবাসীর কাছে করোনা থেকে সুস্থ হতে দোয়া চেয়েছেন আতিকুল ইসলাম।

গত বুধবার মেয়র আতিক রাজধানীর মিরপুরে একটি খাল এবং খাল থেকে পাওয়া বিভিন্ন মালপত্র প্রদর্শনী কার্যক্রম পরিদর্শনে যান । ধারণা করা হচ্ছে, ব্যাপক জনসমাগম হওয়ায় ওই অনুষ্ঠান থেকেই করোনায় আক্রান্ত হতে হয়েছেন তিনি।

এ জাতীয় আরো সংবাদ