1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১২:০৯ অপরাহ্ন

করোনায় আরো মৃত্যু ২১, নতুন শনাক্ত ১৬৩৭

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৯ অক্টোবর, ২০২০
  • ৪০৫ বার

সারা দেশে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গত ২৪ ঘণ্টায়েআরো ২১ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে করোনায় মৃতের সংখ্যা বেড়ে দাঁড়াল ৫ হাজার ৬৮১ জনে।

এছাড়া নতুন করে আরো ১ হাজার ৬৩৭ জনের শরীরে করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। যার ফলে মোট আক্রান্তের সংখ্যা ৩ লাখ ৯০ হাজার ২০৬ জনে পৌঁছেছে।

স্বাস্থ্য অধিদপ্তর থেকে সোমবার (১৯ অক্টোবর) পাঠানো করোনাসংক্রান্ত নিয়মিত স্বাস্থ্য সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, করোনা শনাক্তের জন্য দেশের সরকারি ও বেসরকারি ১১০টি ল্যাবে গত ২৪ ঘণ্টায় পরীক্ষা করা হয়েছে ১৫ হাজার ১৪৬টি। এ নিয়ে মোট নমুনা পরীক্ষা করা হলো ২১ লাখ ৭৮ হাজার ৭১৪টি। এদের মধ্যে গত ২৪ ঘণ্টায় ১ হাজার ৬৩৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে।

গত ২৪ ঘণ্টায় নমুনা পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ১০ দশমিক ৮১ শতাংশ। আর মোট পরীক্ষায় এ পর্যন্ত শনাক্ত হয়েছেন ১৭ দশমিক ৯১ শতাংশ।

করোনায় গত ২৪ ঘণ্টায় মারা গেছে আরও ২১ জন। এ নিয়ে মৃতের সংখ্যা ৫ হাজার ৬৮১ জনে দাঁড়িয়েছে। মৃতদের মধ্যে পুরুষ ১৪ জন এবং নারী ৭ জন। শনাক্ত বিবেচনায় মোট মৃত্যুর হার ১ দশমিক ৪৬ শতাংশ।

এদিকে, করোনা থেকে সুস্থ হয়েছেন আরও ১ হাজার ৬২৭ জন। এ নিয়ে দেশে মোট সুস্থ ব্যক্তির সংখ্যা দাঁড়িয়েছে ৩ লাখ ৫ হাজার ৫৯৯ জনে। শনাক্ত বিবেচনায় সুস্থতার হার এখন পর্যন্ত ৭৮ দশমিক ৩২ শতাংশ।

এ জাতীয় আরো সংবাদ