1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৫:৩২ পূর্বাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

সুখবর জানালেন তামান্না ভাটিয়া

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২০ অক্টোবর, ২০২০
  • ৪৭২ বার

করোনাভাইরাসে (কোভিড-১৯) আক্রান্ত হওয়ার পর এখন পুরোপুরি সুস্থ অভিনেত্রী তামান্না ভাটিয়া। তার সুস্থতার জন্য যাদের অবদান সবচেয়ে বেশি অর্থাৎ হাসপাতালের চিকিৎসক-নার্স-স্বাস্থ্যকর্মীদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। হায়দরাবাদের যে হাসপাতালে ভর্তি ছিলেন, সেখানকার চিকিৎসক-নার্স-স্বাস্থ্যকর্মীদের সঙ্গে ছবি তুলে দুটি ছবি শেয়ার করেছেন ইনস্টাগ্রামে।

সেখানে লিখেছেন, ‘শব্দ দিয়ে বোঝাতে পারব না যে কন্টিনেন্টাল হাসপাতালের চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের কাছে আমি কতটা কৃতজ্ঞ।’ তিনি আরও লিখেছেন, ‘আমি এতটা অসুস্থ ও দুর্বল হয়ে গিয়েছিলাম এবং ভয় পেয়েছিলাম যে, তারাই আমাকে সাহস জুগিয়েছেন। যতটা ভালোভাবে চিকিৎসা করা যায় তারা সেটাই করেছেন।’

সেপ্টেম্বরের শেষের দিকেই করোনাভাইরাস (কোভিড-১৯) পজিটিভ ধরা পড়েছিল দক্ষিণী অভিনেত্রী তামান্না ভাটিয়ার।

কয়েকদিন আগে করোনা আক্রান্ত হওয়ার পর ফ্যানদের নিজের স্বাস্থ্যসংবাদ দিয়ে নায়িকা লিখেছিলেন, ‘গত সপ্তাহটা খুবই খারাপ কেটেছে, তবে এখন আমি অনেকটাই ভালো আছি। আমি আশাবাদী, আমি পুরোপুরি সুস্থ হয়ে উঠব।’

সূত্র জানায়, কয়েকদিন আগে একটি ওয়েব সিরিজের শুটিংয়ের জন্য হায়দরাবাদ গিয়েছিলেন তামান্না। সেখানে কিছুদিন শুটিং করার পর তার করোনার উপসর্গ দেখা দেয়ায় তিনি পরীক্ষা করান। এর পরেই রিপোর্ট পজিটিভ আসে। পরে তাকে হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতাল সূত্রের খবর, অভিনেত্রীর শারীরিক অবস্থা আপাতত স্থিতিশীল। তার প্রয়োজনীয় চিকিৎসা দেয়া হয়েছে।

একমাস আগেই তামান্নার বাবা এবং মা করোনায় আক্রান্ত হয়েছিলেন। সে কথা নিজেই টুইটে জানিয়েছিলেন নায়িকা। সে সময় তার করোনা রিপোর্ট নেগেটিভ আসে।

মূলত দক্ষিণী ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করলেও বলিউডেও বেশ ভালোই জায়গা করে নিয়েছেন তামান্না ভাটিয়া। অভিনয় করেছেন ১০০ কোটির ঘরের ছবি বাহুবলীতেও।

তার বেশ কয়েকটি ছবির মুক্তি করোনার কারণে পিছিয়ে যায়। লকডাউনের কারণে দীর্ঘ বিরতির পর কাজ অবশেষে কাজে ফিরেই করোনার কবলে পড়েছিলেন এই সুন্দরী তারকা। তবে এখন তিনি পুরোপুরি সুস্থ।

এ জাতীয় আরো সংবাদ