1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৪:১৭ পূর্বাহ্ন
শিরোনাম:
প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও আমার কিছু কথা।। মোহাম্মদ রোমান হাওলাদার সিরাজদিখানে চাপাতির ভয় দেখিয়ে মোবাইল ছিনতাই, ছাত্রলীগ সভাপতির ভাইসহ গ্রেফতার-৪ সিরাজদিখানে শহীদ মিনারে ফুল দেয়াকে কেন্দ্র করে যুবলীগের নেতা-কর্মীদের মধ্যে মারামারি,ছবি তোলায় দুই সাংবাদিকে পিটিয়ে আহত! সিরাজদিখান প্রেসক্লাবের দুই বছর মেয়াদে নির্বাচন সম্পন্ন সভাপতি মোক্তার সম্পাদক মাসুদ! অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি প্রিয়াঙ্কা গান্ধী বহু নাটকীয়তার পর বিরোধী দল হওয়ার সিদ্ধান্ত পিটিআইয়ের শান্তর বেতন ৯ লাখ, দেখে নিন কার কত নির্বাচনের পরেই সংসার ভাঙল মাহির কেউ যেন দেশকে পেছনে ঠেলে দিতে না পারে, সতর্ক থাকুন: প্রধানমন্ত্রী বাসচাপায় প্রাণ গেল মা‌-ছেলের

৩৭৭ দিন পর শেরে বাংলা স্টেডিয়ামে সাকিব

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৩২১ বার

দিন গুণে হিসাব করলে ঠিক এক বছর ১০ দিন। এই এতগুলো দিন (দেশের ক্রিকেটের আঁতুড়েঘর মিরপুর শেরে বাংলা জাতীয় স্টেডিয়ামেই নিষিদ্ধ ছিলেন নাম্বার ওয়ান অলরাউন্ডার সাকিব আল হাসান। অবাঞ্চিত ছিলেন হোম অব ক্রিকেটে। এখন সব অতীত হয়েছে, সদর্পেই ফিরেছেন সাকিব। এক বছর পর শেরে বাংলায় বিশ্বের সেরা অলরাউন্ডারের তকমা লাগিয়েই ফিরেছেন সাকিব আল হাসান।

আজ সোমবার সকাল সাড়ে ৮টার পরেই মিরপুর স্টেডিয়ামে প্রবেশ করে সাকিবের গাড়ি। আগে থেকেই নির্ধারিত ছিল আজ আসবেন তিনি। তাই সকাল থেকেই অপেক্ষায় ছিলেন গণমাধ্যম কর্মীরা। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে খেলার জন্য ফিটনেস টেস্ট দেবেন তিনি। বলতে গেলে আজ থেকেই শুরু হচ্ছে সাকিবের প্রত্যাবর্তনের গল্প। মাঠে প্রবেশ করেই চলে যান জিম করতে।

সাকিবের সঙ্গে ১১৩ জন ক্রিকেটার ফিটনেস টেস্ট দেবেন। বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের জন্যই মূলত টেস্ট নেওয়া হচ্ছে ক্রিকেটারদের। আগামী ২০/২২ নভেম্বর থেকে শুরু হবে টি-টোয়েন্টি কাপ। এই টুর্নামেন্টে থাকছে পাঁচটি দল। প্রত্যেক দলে থাকবে ১৫ জন ক্রিকেটার।

সাকিবের ফেরা নিয়ে আশাবাদী কোচ-নির্বাচক থেকে শুরু করে সবাই। তারা প্রত্যাশা করেন সাকিব তার চেনা রূপে ফিরবেন খুব দ্রুতই। ফিটনেস নিয়ে চিন্তিত না বিসিবির কর্তারা।

উল্লেখ্য, জুয়াড়ির প্রস্তাব গোপন করায় গত বছর অক্টোবর মাসেই সব ধরনের ক্রিকেটে সাকিবকে দুই বছরের নিষেধাজ্ঞা দেয় আইসিসি। এর মধ্যে রয়েছে এক বছরের স্থগিত নিষেধাজ্ঞা। আইসিসির দুর্নীতিবিরোধী নীতিমালার আইন লঙ্ঘনের অপরাধে সাকিবকে এ শাস্তি দেয় বিশ্ব ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা। এ শাস্তি মেনেও নেন বাংলাদেশের সবচেয়ে সফল এই ক্রিকেটার। ৩৭৭ দিন পর ক্রিকেটে ফিরলেও ভবিষ্যতে যদি একই ধরনের অপরাধ করেন তা হলে সাকিবের এক বছরের স্থগিত নিষেধাজ্ঞা কার্যকর হবে।

এ জাতীয় আরো সংবাদ