1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শুক্রবার, ২৪ জুন ২০২২, ০২:৫৮ পূর্বাহ্ন

পুকুরে মিলল ১৭ দিনের সেই শিশুর মরদেহ

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ১৪৯ বার

বাগেরহাটের মোরেলগঞ্জে ঘুমন্ত মা-বাবার কোল থেকে সোহানা নামের ১৭ দিনের এক নবজাতক চুরির তিন দিন পর পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়েছে।

বুধবার ভোরে (১৮ নভেম্বর) মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, ভোরে শিশুটির দাদা বাড়ির পাশে পুকুর পাড়ে গেলে মরদেহ ভাসতে দেখেন। এরপর এলাকাবাসী মরদেহ উদ্ধার করে পুলিশে খবর দেয়। ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে পুলিশ।

এর আগে সোমবার রাতে মোরেলগঞ্জ থানায় মামলা দায়ের করেন শিশুটির দাদা মো. আলী হোসেন খান। অজ্ঞাতনামাদের আসামি করে এ মামলা করেন তিনি।

শিশুটির বাবা সুজন খান বলেন, আমাদের মাঝে ঘুমিয়ে ছিল ১৭ দিনের সোহানা। রোববার রাতের খাওয়া শেষে ঘরের আলো বন্ধ করে ঘুমিয়ে পড়ি। সোহানা আমাদের দুজনের মাঝখানে ছিল। রাতে কয়েকবার দুধও খাইয়েছে তার মা। রাত ২টার দিকে উঠে দেখি আমার মেয়ে নেই।

মঙ্গলবার সকালে মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম বলেন, বাবা-মার কোল থেকে নবজাতক খোয়া যাওয়ার ঘটনায় তার দাদা মো. আলী হোসেন খান বাদী অজ্ঞাতনামা কয়েকজনকে আসামি করে মামলা দায়ের করেছেন।

সোমবার পুলিশের এ কর্মকর্তা জানান, বাবা-মার কোল থেকে চুরি যাওয়া নবজাতক সোহানাকে উদ্ধারে ভোর থেকেই অভিযান শুরু করা হয়। নবজাতক সোহানার বাবা সুজন খানের আগেও বিয়ে হয়েছিল। ওই স্ত্রীরও দুই বছরের একটা মেয়ে রয়েছে। এ সন্তান খোয়া যাওয়া পারিবারিক কোনও ষড়যন্ত্র কিনা আমরা তাও খতিয়ে দেখছি।

রোববার (১৫ নভেম্বর) মধ্যরাতের কোনও একসময় মা-বাবার মাঝ থেকে শিশুটি চুরি করে নিয়ে যায় দুর্বৃত্তরা।

এ জাতীয় আরো সংবাদ