1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
শনিবার, ২০ জুলাই ২০২৪, ০১:৪৪ অপরাহ্ন
শিরোনাম:
চার দিনের সফরে চীনের পথে প্রধানমন্ত্রী বাকেরগঞ্জে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিলেন আ’লীগ নেত্রী রাফির উপহার পেয়ে আবেগাপ্লুত তমা ক্ষুধা মেটেনি রিয়াল সভাপতির, নজর ১৬তম শিরোপায় আমরা দ্বিতীয় স্যাটেলাইটের প্রস্তুতি নিচ্ছি : প্রধানমন্ত্রী পটুয়াখালীর কলাপাড়ায় ত্রাণ বিতরণ করলেন প্রধানমন্ত্রী মাহিকে দুটি গাড়ি ও ফ্ল্যাট দিয়েছিলেন আজিজ এমপি আনারের বিষয়ে যা বললেন স্বরাষ্ট্রমন্ত্রী ৬ মাসে ১ দিন কিংবা সাপ্তাহে ১ দিন নয়,২৪ ঘন্টা আমি আপনাদের সেবায় নিয়োজিত থাকতে চাই-মঈনুল হাসান নাহিদ! সিরাজদিখানে ভাইস-চেয়ারম্যান পদপ্রার্থী রফিকুল ইসলাম বাবুল এর ঈদের শুভেচ্ছা বিনিময়

বিশ্বে করোনায় একদিনে সর্বোচ্চ মৃত্যু

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৬ নভেম্বর, ২০২০
  • ৩২৮ বার

মহামারি করোনা ভাইরাসে বিশ্বে একদিনে ১২ হাজার ৩ জনের মৃত্যু হয়েছে, যা এখন পর্যন্ত সর্বোচ্চ। আর একদিনে শনাক্ত হয়েছেন ৬ লাখ ৮ হাজারের বেশি মানুষ। যুক্তরাষ্ট্রে একদিনে ২ হাজার ৩শ ২ জন মারা গেছেন। ক্যালিফোর্নিয়া ও টেক্সাস অঙ্গরাজ্যে সর্বোচ্চ সংক্রমণ হয়েছে। যুক্তরাষ্ট্রের নার্সিং হোম এবং কেয়ার হোমেগুলোতে লক্ষাধিক মৃত্যু হয়েছে।

মেক্সিকোতে একদিনে মৃত্যু বেড়ে ৮শ ১৩ জনে দাঁড়িয়েছে। ইতালিতে একদিনে প্রাণ হারিয়েছেন ৭শ ২২ জন। যুক্তরাজ্যে একদিনে ৬শ ৯৬ জনের মৃত্যু হয়েছে। জার্মানিতে গেল একদিনে রেকর্ড মৃত্যু হয়েছে।

বড়দিনকে সামনে রেখে করোনা ঠেকাতে জার্মানিতে আংশিক লকডাউনের সময় বাড়ানো হয়েছে। অন্যদিকে যুক্তরাজ্যে বুধবার থেকে কিছুটা শিথিল করা হয়েছে বিধিনিষেধ। করোনায় বিশ্বে মোট ১৪ লাখ ২৫ হাজারের বেশি মানুষের মৃত্যু হয়েছে। শনাক্ত হয়েছেন ৬ কোটি ৭ লাখের বেশি।

এ জাতীয় আরো সংবাদ