1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ০৫:২৫ অপরাহ্ন
শিরোনাম:
কোলা ইউনিয়ন পরিষদের ২০২২-২৩ অর্থবছরের উন্মুক্ত বাজেট ঘোষনা সিরাজদিখানে পল্লী বিদ্যুতের মনগড়া বিদ্যুৎ বিলে দিশেহারা গ্রাহক ।। জনমনে অশান্তি! সিরাজদিখানে দোকান বাকী না দেওয়ায় শারীরিক প্রতিবন্ধিকে মারধর ।। সংবাদ সংগ্রহ করায় সাংবাদিকের উপর চড়াও! শাহজাদপুরে চিরদিনের জন্য রেখে এলাম আমাদের কলিজার টুকরা ফাহাদ আব্বুকে ‘পুতিন কবে আমাদের রেলভ্রমণ করে গেলেন কেউ জানলাম না’ ভূট্টা চাষে আগ্রহ বেড়েছে কৃষকদের!  কচুর লতি বিক্রি করতে বাজারে বিশ্ববিদ্যালয় অধ্যাপক! পি কে হালদারকে বাংলাদেশের কাছে হস্তান্তর করবে ভারত এবার আসছে পানযোগ্য স্যানিটাইজার বঙ্গবন্ধুকে নিয়ে কটূক্তি: নুরের বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে অভিযোগ

খোলামেলা ছবি নিয়ে ফের আলোচিত মিথিলা!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৩২০ বার

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বেশকিছু খোলামেলা ছবিও ভাইরাল হয়েছে। সম্প্রতি সেগুলো স্থান পেয়েছে সার্চ ইঞ্চিনে। গত কয়েক বছর ধরেই নানা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যক্তি। বিশেষ করে তাহসানের সঙ্গে বিচ্ছেদ, প্রেমের গুঞ্জন এবং সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে নিয়ে।

গত বছরের নভেম্বরে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়। সেই সময় সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এ অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবি। জানা গেছে, সেই ছবিগুলোই সম্প্রতি স্থান পেয়েছে সার্চ প্রোফাইলে। এখন যেকেউ গুগলে ‘রাফিয়াত রশিদ মিথিলা’ অনুসন্ধান করলেই ওই পেজ সামনে আসে। আর এ পেজের প্রথম ছবিটিই বেশ খোলামেলা। তবে ছবিগুলো ভাইরালের পর সেই সময় মিথিলা বলেছিলেন, অস্বাভাবিক কোনো ছবি না এসব।

খোলামেলা ছবি নিয়ে ফের আলোচিত মিথিলা!

এদিকে গত বছর ৬ ডিসেম্বর ভারতীয় বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে হয় বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার। মিথিলা বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতেই অবস্থান করছেন। মাঝেমাঝেই ভারতের বিভিন্ন তারকার সঙ্গে দেখা যায় মিথিলাকে। ছবিকে ঘিরে নেটিজনরা নানা আলোচনা-সমালোচনা করেছেন। এর রেশ কাটতে না কাটতেই ফের ইনস্টাগ্রামে নিজের খোলামেলা ছবি প্রকাশ করলেন এই অভিনেত্রী। এর আগে এত খোলামেলা ছবি প্রকাশ করেননি মিথিলা।

এ জাতীয় আরো সংবাদ