1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ১০:০৩ অপরাহ্ন
শিরোনাম:
বঙ্গবন্ধুর মাজার জিয়ারতে সিরাজদিখান চেয়ারম্যান ফোরাম! মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে হেভিওয়েট প্রার্থী মোঃ মাসুদ লস্কর! নিভৃতচারী শেখ রেহানা সিরাজদিখানে তারাবী নামাজে ভুল ধরাকে কেন্দ্র করে ঈমাম তাড়ানোর পায়তারা! সিরাজগঞ্জ জেলা পরিষদে শক্ত প্রার্থী এডভোকেট কে এম হোসেন আলী হাসান প্রধানমন্ত্রীকে নিয়ে উন্নয়নের মহাকাব্য রচনার আহ্বান জিটুর সিরাজদিখানে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত ইছাপুরায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া ও আলোচনা সভা! সিরাজদিখানে বিএনপির বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫ পরিবারকে ঘর উপহার

খোলামেলা ছবি নিয়ে ফের আলোচিত মিথিলা!

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১৭ ডিসেম্বর, ২০২০
  • ৩৫৯ বার

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার বেশকিছু খোলামেলা ছবিও ভাইরাল হয়েছে। সম্প্রতি সেগুলো স্থান পেয়েছে সার্চ ইঞ্চিনে। গত কয়েক বছর ধরেই নানা বিষয় নিয়ে সোশ্যাল মিডিয়ায় আলোচিত ব্যক্তি। বিশেষ করে তাহসানের সঙ্গে বিচ্ছেদ, প্রেমের গুঞ্জন এবং সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে নিয়ে।

গত বছরের নভেম্বরে নির্মাতা ও পরিচালক ইফতেখার আহমেদ ফাহমির সঙ্গে অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার অন্তরঙ্গ মুহূর্তের ছবি ভাইরাল হয়। সেই সময় সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে এ অভিনেত্রীর খোলামেলা শরীরের ভিডিও চ্যাট করার কিছু ছবি। জানা গেছে, সেই ছবিগুলোই সম্প্রতি স্থান পেয়েছে সার্চ প্রোফাইলে। এখন যেকেউ গুগলে ‘রাফিয়াত রশিদ মিথিলা’ অনুসন্ধান করলেই ওই পেজ সামনে আসে। আর এ পেজের প্রথম ছবিটিই বেশ খোলামেলা। তবে ছবিগুলো ভাইরালের পর সেই সময় মিথিলা বলেছিলেন, অস্বাভাবিক কোনো ছবি না এসব।

খোলামেলা ছবি নিয়ে ফের আলোচিত মিথিলা!

এদিকে গত বছর ৬ ডিসেম্বর ভারতীয় বাংলা সিনেমার নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে হয় বাংলাদেশি অভিনেত্রী রাফিয়াথ রশীদ মিথিলার। মিথিলা বর্তমানে কলকাতায় শ্বশুরবাড়িতেই অবস্থান করছেন। মাঝেমাঝেই ভারতের বিভিন্ন তারকার সঙ্গে দেখা যায় মিথিলাকে। ছবিকে ঘিরে নেটিজনরা নানা আলোচনা-সমালোচনা করেছেন। এর রেশ কাটতে না কাটতেই ফের ইনস্টাগ্রামে নিজের খোলামেলা ছবি প্রকাশ করলেন এই অভিনেত্রী। এর আগে এত খোলামেলা ছবি প্রকাশ করেননি মিথিলা।

এ জাতীয় আরো সংবাদ