1. successrony@gmail.com : Mehedi Hasan Rony :
  2. arif_rashid@live.com : Arif Rashid : Arif Rashid
  3. meherunnesa3285@gmail.com : Meherun Nesa : Meherun Nesa
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৩:৩৭ অপরাহ্ন
শিরোনাম:
সিরাজদিখানের বালুচরে বেদখল হওয়া সরকারী রাস্তা উদ্ধার! ফুটবল বিশ্বকাপ মঞ্চে লাল সবুজের পতাকা হাতে বাঙালী যুবক! সিরাজদিখানে গভীর রাতে গৃহবধূ প্রেমিকার ঘরে পরকীয়া প্রেমিক পাকরাও, থানায় হস্তান্তর! সিরাজদিখানে বঙ্গবন্ধু ফুটবল টুর্নামেন্টের ২য় সেমিফাইনাল অনুষ্ঠিত অতিরিক্ত টাকা না দিলে ফাইল ছুড়ে ফেলে দেন ভূমি সহকারী কর্মকর্তা আব্দুস সামাদ! যুবলীগের কেন্দ্রীয় যুব-সমাবেশে সিরাজদিখানের দুই হাজার যুবলীগ নেতাকর্মীর যোগদান সিরাজদিখানে মজুদ কৃত আলু নিয়ে বিপাকে কৃষক! সিরাজদিখান সাব রেজিষ্ট্রি অফিসে সক্রিয় প্রভাবশালী জালিয়াতি চক্রের দৌরাত্ম! সিরাজদিখানে গ্রীল কেটে স্বর্ণালংকার ও নগদ টাকাসহ ১০ লাখ টাকার মালামাল চুরি! বিড়াল হত্যার বিচার চেয়ে তরুণী থানায়। অভিযোগ শুনে পুলিশের হাসিঠাট্টা

করোনার টিকা নিলেন বাইডেন

দিনলিপি নিউজ ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ডিসেম্বর, ২০২০
  • ৩৪৬ বার

যুক্তরাজ্যের ডেলাওয়্যার অঙ্গরাজ্যে সোমবার টেলিভিশন লাইভে এসে ফাইজারের করোনা ভ্যাকসিন নিলেন দেশটির নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন (৭৮)।

এর কিছুক্ষণ আগে ভ্যাকসিন নেন তার স্ত্রী জিল বাইডেন। অঙ্গরাজ্যটির নেওয়ার্ক এলাকায় অবস্থিত ক্রিস্টিনা হাসপাতালে এ দম্পতি প্রকাশ্যে করোনার ভ্যাকসিন নেন। খবর আরব নিউজ ও বিবিসির।

এর আগে ভাইস প্রেসিডেণ্ট মাইক পেন্স ও তার স্ত্রীও টিভি লাইভে এসে করোনার ভ্যাকসিন নেন। কিন্তু করোনায় আক্রান্ত হয়ে তিন দিন হাসপাতালে চিকিৎসা নেয়া মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প এখন পর্যন্ত এ টিকা নেননি।

এ ব্যাপারে ট্রাম্প গণমাধ্যমকে বলেন, হোয়াইট হাউসের জ্যেষ্ঠ কর্মকর্তা এবং আমার দলের অনেক নেতাকর্মীই ইতিমধ্যে ফাইজারের করোনার টিকা নিয়েছেন। সময়-সুযোগ বুঝে আমিও একসময় করোনার এ টিকা নেব। তবে কবে নেব তা বলা যাচ্ছে না।

এদিকে করোনার টিকা নিয়ে লাইভে এসে নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন বলেন, মার্কিন জনগণকে অভয় দিতে আমি প্রকাশ্যে এ টিকা নিয়েছি। টিভি লাইভে এসে করোনার টিকা নিয়ে আমি সবার কাছে এই বার্তা পৌঁছে দিতে চেয়েছি যে, আপনারা নিশ্চিন্তায় এ টিকা নিতে পারেন। এটি সবার জন্য নিরাপদ।

এ সময় তিনি করোনাটি গোটা যুক্তরাষ্ট্রে দ্রুত সরবরাহ করার জন্য ট্রাম্প ও তার প্রশাসনকে ধন্যবাদ জানাতেও ভোলেননি।

এ জাতীয় আরো সংবাদ